ভাঙ্গায় বাসের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়েসহ ৩ মোটরসাইকেল আরোহীর

ফরিদপুরে বাসের ধাক্কায় বাবা মেয়েসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রতিবাদে বাসটি পুড়িয়ে দিয়েছেন এলাকাবাসী।
ভাঙ্গায় বাসের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়েসহ ৩ মোটরসাইকেল আরোহীর
দুর্ঘটনার পর বাসটি পুড়িয়ে দিয়েছেন এলাকাবাসী। ছবি: সংগৃহীত

ফরিদপুরে বাসের ধাক্কায় বাবা মেয়েসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রতিবাদে বাসটি পুড়িয়ে দিয়েছেন এলাকাবাসী।

আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে ওই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নগরকান্দা উপজেলার ধরমদী গ্রামের বাকী শেখের পুত্র মাইনুদ্দিন শেখ, তার মেয়ে তাবাসসুম (১০) ও শ্যালক ভাঙ্গা উপজেলার মাঝারদিয়া গ্রামের মিরাজ মাতুব্বরের ছেলে সৌরভ মাতুব্বর (১৬)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর হোসেন বলেন, মোটরসাইকেলে ৩ আরোহী ছিলেন। ঘটনাস্থলে ২ জন নিহত হন। একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঘটনার প্রত্যক্ষদর্শী মনসুরাবাদ বাজার বাসস্ট্যান্ডের আল্লার দান খাবার হোটেলের মালিক এমরান হোসেন (৩৫) বলেন, স্টার এক্সপ্রেস নামের ওই বাসটি খুলনার দিকে থেকে ঢাকার দিকে আসছিল। মোটরসাইকেলটি মনসুরাবাদ বাজারের লিংক সড়ক থেকে মহাসড়কে উঠার সময় বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি ছিটকে গিয়ে দূরে পড়ে। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই যাত্রীবাহী বাসের সব যাত্রীকে মালামালসহ নিচে নামিয়ে দিয়ে প্রথমে বাসটি ভাঙচুর করে পুরে আগুন ধরিয়ে দেয়। তবে বাসের চালক, সুপারভাইজার ও হেলপারকে খুঁজে পাওয়া যায়নি।

ভাঙ্গা দমকল বাহিনীর স্টেশন ম্যানেজার আবু জাফর বলেন, দুর্ঘটনা ও বাসে আগুন ধরিয়ে দেওয়ার খবর শুনে দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

Comments

The Daily Star  | English

Israel may have violated laws of war in Gaza, UN rights office says

Israeli forces may have repeatedly violated the laws of war and failed to distinguish between civilians and fighters in the Gaza conflict, the UN human rights office said on Wednesday

20m ago