দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

বরযাত্রীবাহী গাড়িতে বাসের ধাক্কায় শিশু নিহত, আহত ১১

নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সরুরগো পোল এলাকায় ওই দুর্ঘটনা ঘটে
বরযাত্রীবাহী গাড়িতে বাসের ধাক্কায় শিশু নিহত, আহত ১১
দুর্ঘটনায় বরযাত্রীবাহী মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গেছে। ছবি: সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ১১ জন।

নিহত জোসনা আক্তার (১১) জেলার সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নের কাশিপুর গ্রামের মোল্লা বাড়ির সাইফুল ইসলামের মেয়ে।

শনিবার বিকেল ৪টার দিকে বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সরুরগো পোল এলাকায় ওই ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে আশঙ্কাজনক অবস্থায় আহত ১১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন।

হাইওয়ে পুলিশ জানায়, বিকেল ৪টার দিকে চট্টগ্রাম থেকে বাঁধন পরিবহনের একটি বাস নোয়াখালীর সোনাপুরের দিকে যাচ্ছিল। নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের সরুরগো পোল এলাকায় পৌঁছালে বাসটি রং সাইডে ঢুকে পড়ে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটির সঙ্গে সোনাইমুড়ীর কাশিপুর থেকে ছেড়ে আসা বর যাত্রীবাহী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা শিশু জোসনা মারা যায়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, দুর্ঘটনায় বরযাত্রীবাহী মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গেছে। আর এ কারণেই মাইক্রোবাসের যাত্রীরা বেশি হতাহত হয়। বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহত শিশুর দাফন শেষে পরিবারের লোকজনকে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। তারা অভিযোগ না দিলে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে।

Comments