কুর্মিটোলায় প্রাইভেটকারের ধাক্কায় নিহত ২, শিশু আহত

ঘটনার পরপরই প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে এবং এর চালক সাইদ নবীকে (২৪) আটক করা হয়েছে।
প্রতীকী ছবি: স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর কুর্মিটোলা এলাকায় বেপরোয়া গতির প্রাইভেটকারের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে এক শিশু।

নিহতরা হলেন ডিপিডিসির কর্মী শামীম মৃধা (৩৫) এবং তার চাচাতো বোন জান্নাত (১৮)। জান্নাত কুর্মিটোলা হাই স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

আহত সাদিয়া (৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুর রহমান এবং নিহত জান্নাতের বাবা বাহাউদ্দিন জানান, গত রাতে আত্মীয় শামীম মাটিকাটা এলাকা থেকে কুড়িল বিশ্বরোডে তাদের বাসায় বেড়াতে আসেন। রাতে শামীম তার ভাগ্নি সাদিয়া (৮) ও চাচাতো বোন জান্নাতকে নিয়ে মোটরসাইকেলে মাটিকাটায় নিজের বাসায় যাচ্ছিলেন। তাদের সঙ্গে আরেকটি মোটরসাইকেলে ছিলেন সাদিয়ার মা-বাবা ও ২ ভাই।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে পৌঁছালে শামীমের মোটরসাইকেলকে পেছন থেকে একটি প্রাইভেটকার সজোরে ধাক্কা দেয়। এতে ৩ জনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাদেরকে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসকরা জান্নাতকে মৃত ঘোষণা করেন। পরে সকাল ১০টার দিকে শামীম মারা যান।

ক্যান্টনমেন্ট থানার এসআই রাশেদুল ইসলাম আরও জানান, ঘটনার পরপরই প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে এবং এর চালক সাইদ নবীকে (২৪) আটক করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা বলেছেন, আটক ব্যক্তি বেপরোয়াভাবে গাড়িটি চালাচ্ছিলেন। তাদের সন্দেহ, তিনি তখন মাতাল অবস্থায় ছিলেন।

পুলিশ ঘটনাটি তদন্ত করছে বলে জানান তিনি।

Comments