কুর্মিটোলায় প্রাইভেটকারের ধাক্কায় ২ জন নিহত: হত্যা মামলায় চালক কারাগারে

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
arrest logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর কুর্মিটোলা এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় ২ জন নিহত হওয়ার ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। এ মামলায় প্রাইভেটকারের চালক সাইফ বিন নবীকে কারাগারে পাঠানো হয়েছে।

আজ শনিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামি সাইফ বিন নবী রাজধানীর পশ্চিম রাজাবাজারের বাসিন্দা।

দুপুরের পর আসামিকে আদালতে হাজির করে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার এসআই মোহাম্মদ রাশেদুর রহমান তার ৫ দিনের রিমান্ডের আবেদন করেন।

অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। আদালত আসামি ও তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে শুনানি গ্রহণ করে রিমান্ডের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে তদন্ত কর্মকর্তা ১ দিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদ করতে পারবেন বলে আদেশে বলা হয়।

ঈদের দিন গত বৃহস্পতিবার রাতে কুর্মিটোলায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ২ চাচাতো ভাই-বোন শামীম (৩৫) ও জান্নাত (১৮) নিহত হন। এ সময় তাদের ভাগ্নি সাদিয়া (৮) আহত হয়।

ঘটনার পরপরই চালকসহ গাড়িটি জব্দ করে পুলিশ।

এ ঘটনায় নিহত জান্নাতের বাবা মো. বাহাউদ্দিন শুক্রবার বিকেল ৪টার দিকে ক্যান্টনমেন্ট থানায় হত্যা মামলা করেন। মামলায় বলা হয়েছে, প্রাইভেটকারের চালক ড্রাইভিং লাইসেন্সবিহীন অবস্থায় গাড়ি চালিয়ে ইচ্ছাকৃতভাবে হত্যাকাণ্ডটি ঘটিয়েছেন।

Comments