রাজশাহীতে আগুনে শিক্ষকের মৃত্যু, লাফিয়ে পড়ে আহত ২ ছেলে

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, নিহত ফরিদা ইয়াসমিন (৪৮) দুর্গাপুর উপজেলার শিবপুর বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বাগমারার মাদারীগঞ্জ বাজারের এজাজুল বাশার স্বপনের স্ত্রী।
আগুন
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজশাহীর বাগমারা উপজেলায় নিজ বাড়িতে আগুন লেগে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভবনের ৩ তলা থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছেন তার ২ ছেলে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, নিহত ফরিদা ইয়াসমিন (৪৮) দুর্গাপুর উপজেলার শিবপুর বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বাগমারার মাদারীগঞ্জ বাজারের এজাজুল বাশার স্বপনের স্ত্রী। তাদের আহত দুই সন্তান হলেন রাশেদুল বাশার (২৫) ও রাফিউল বাশার (১৮)।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে আগুনের সূত্রপাত হয়। তারা যে ৩ তলা ভবনটিতে থাকতেন সেটি একসময় সিনেমা হল ছিল। সিনেমা হলটি বন্ধ হওয়ার পর এজাজুল সেটি কিনে নেন। সিনেমা হলের ৩ তলায় তিনি পরিবার নিয়ে থাকতেন। আগুন লাগার সময় তিনি ঘরে ছিলেন না।

বাগমারা ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মেহেদী হাসান তুহিন বলেন, 'ভোর সোয়া ৪টার দিকে আমরা ফোনে আগুন লাগার খবর পাই। ঘটনাস্থলে পৌঁছে ওই নারীকে মৃত অবস্থায় পাই আমরা।'

ছেলে রাশেদুল সামান্য দগ্ধ অবস্থায় বাড়ি থেকে বের হতে পারলেও রাফিউলকে ভবনের পাশের একটি ঝোপ থেকে উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

গুরুতর আহত ২ ছেলেকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় নেওয়া হয়েছে।

Comments