২ মোটরসাইকেলের সংঘর্ষে মামা-ভাগনে নিহত

‘নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’
নিহত রবিন (বামে) ও মেহেদী (ডানে)। ছবি: সংগৃহীত

নোয়াখালীতে ২টি মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।

আজ সোমবার বিকেলে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা উপজেলার ফাজিলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ২ জন হলেন—কোম্পানীগঞ্জ উপজেলার চরকাকড়া গ্রামের মো. হুমায়ুন কবির বাহার উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৪) ও একই এলাকার মো. সেলিম উদ্দিনের ছেলে আব্দুল আউয়াল রবিন (২৫)। সম্পর্কে তারা মামা-ভাগনে। মেহেদী ঢাকার ইস্টার্ন ইউনিভার্সিটির ইইই বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। আর রবিন ছিলেন হাফেজ ও সাভার সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

দুর্ঘটনার বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।

রবিনের মামা প্রকৌশলী মুজাহিদুল ইসলাম আজ রাত ১০টার দিকে ডেইলি স্টারকে জানান, মোটরসাইকেলে করে আজ সকালে মেহেদি ও রবিন পাসপোর্ট করার জন্য নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গাবুয়া আঞ্চলিক পাসপোর্ট  অফিসে যান। কাজ শেষে বিকেলের দিকে তারা বাড়ির উদ্দেশে রওনা দেয়। রবিন মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। বিকেল ৩টার দিকে দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নের মোক্তার বাড়ির রাস্তার মাথায় পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে রবিন ঘটনাস্থলে ও হাসপাতালে নেওয়ার পথে মেহেদী মারা যায়।

ওসি হাসান ইমাম বলেন, '২ জনের মরদেহ দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'

Comments