নারায়ণগঞ্জ

আগুন নেভাতে যাওয়ার পথে দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের গাড়িচালকসহ নিহত ৩

আজ সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে আগুন নেভাতে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়।
আগুন নেভাতে যাওয়ার সময় দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের গাড়িচালকসহ নিহত ২
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি পোশাক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনাস্থলে যাওয়ার সময় দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের এক গাড়িচালক, এক ব্যাটারিচালিত রিকশাচালক ও একজন পথচারী নিহত হয়েছেন।

আজ সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে আগুন নেভাতে যাওয়ার পথে চাষাঢ়ায় ফায়ার সার্ভিসের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়।

ফায়ার স্টেশনের স্টেশন অফিসার ওবায়দুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বলেন, 'নিহত জাহাঙ্গীর হোসেন (৫০) হাজীগঞ্জ ফায়ার স্টেশনের চালক। সকাল সাড়ে ১০টার দিকে ফতুল্লার ফকির অ্যাপারেলস লিমিটেডে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলে জাহাঙ্গীর সেখানে যাচ্ছিল।

নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান মোল্লা দ্য ডেইলি স্টারকে জানান, ফায়ার সার্ভিসের গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসকে চাপা দেয়, বাসের ধাক্কায় পথচারী নিহত হন।

নারায়ণগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানান, দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের চালক ও এক পথচারী নিহত হয়েছেন।

ওই দুর্ঘটনায় আহত ব্যাটারিচালিত রিকশাচালক সিরাজুল ইসলামকে (৫০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া আরেক রিকশাচালক মো. সবুজ ডেইলি স্টারকে বলেন, একই গ্যারেজের রিকশা চালান তারা। সকালে রিকশা নিয়ে বের হন সিরাজুল। চাষাঢ়ায় দুর্ঘটনায় তিনি আহত হয়েছেন খবর পেয়ে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে যান। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার কথা বলেন চিকিৎসক। ঢাকায় নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

এ দুর্ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন। তারা হলেন-নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার ইরানি (২৬), জামতলা এলাকার সারা (১৮), একই এলাকার নাজমা (৪০), চাঁদমারী এলাকার আমজাদ (৪৫), খানপুর সরদারপাড়া এলাকার মো. রোকন (৪০) ও মুন্সিগঞ্জের বিক্রমপুরের রেশমা (৪০)। তারা শহরের খানপুর এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আজ সকাল সাড়ে ১০টার দিকে ফতুল্লার ফকির অ্যাপারেলস লিমিটেডে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেখানে যাওয়ার উদ্দেশে রওনা দেওয়া ফায়ার সার্ভিসের গাড়িটি ১১টার দিকে শহরের চাষাঢ়ায় সান্তনা মার্কেটের সামনে ট্রাফিক সিগন্যাল পার হওয়ার পরই নিয়ন্ত্রণ হারায়। গাড়িটি রাস্তার দিক পাল্টে ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়কের দিকে যায় এবং আনন্দ পরিবহনের একটি যাত্রীবাহী বাস, প্রাইভেট কার, প্যাডেলচালিত রিকশা ও দুটি ব্যাটারিচালিত রিকশাকে ধাক্কা দেয়।

Comments