ভাঙ্গা এক্সপ্রেসওয়ে

২ ভাইয়ের ওপর দিয়ে চলে গেল বাস

দুই ভাই ঢাকাগামী একটি বাসের জন্য এক্সপ্রেসওয়ের পাশে দাঁড়িয়ে ছিলেন। তারা ঢাকাগামী ইলিশ পরিবহনের একটি বাস থামানোর জন্য ইশারা করেন। তারা সড়কে কিছুটা এগিয়েও যান। কিন্তু বাসটি না থেমে দ্রুত গতিতে তাদের ওপর দিয়ে চলে যায়।
Expressway
‘ঢাকা-মাওয়া-ভাঙ্গা’ এক্সপ্রেসওয়ে। ছবি: ইউএনবি

ফরিদপুরের ভাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে যাত্রীবাহী বাসচাপায় ২ ভাই নিহত হয়েছেন।

আজ সোমবার দুপুরে ভাঙ্গা পৌরসভার গোলচত্ত্বর থেকে বগাইল টোল প্লাজার আগে পূর্ব হাসামদিয়া মহল্লা সংলগ্ন মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুই ভাই হল হামিম (১১) ও মাহফুজুর রহমান (২৯)। তারা মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের আদম আলীর ছেলে।

দুই ভাইয়ের মধ্যে হামিম ঘটনাস্থলেই নিহত হন। এলাকাবাসী আহত মাহফুজুরকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তার মৃত্যুর কথা নিশ্চিত করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী পূর্ব হাশামদিয়া মহল্লার বাসিন্দা রাজু মাতুব্বকর (২৭) বলেন, ২ ভাই ঢাকাগামী একটি বাসের জন্য এক্সপ্রেসওয়ের পাশে দাঁড়িয়ে ছিলেন। সে সময় ঢাকাগামী ইলিশ পরিবহনের একটি বাস থামারনোর জন্য ইশারা করেন মাহফুজুর। তারা সড়কে কিছুটা এগিয়েও যান। কিন্তু বাসটি না থেমে দ্রুত গতিতে তাদের ওপর দিয়ে চলে যায়।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জুয়েল শেখ জানান, ঢাকাগামী ইলিশ পরিবহনের একটি বাসের চাপায় ২ ভাই নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে তারা ঢাকাগামী বাসে ওঠার জন্য এক্সপ্রেসওয়ের পাশে অপেক্ষা করছিল।

তিনি বলেন, পুলিশ বাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছেন।

Comments