দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড
মুন্সীগঞ্জ

পথচারীকে চাপা দিয়ে বাস খাদে, আহত অন্তত ২০

দুর্ঘটনায় ৬৫ বছরের এক পথচারী নিহত হয়েছেন। আহত কয়েকজনকে ঢাকায় আনা হয়েছে।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ার বালুয়াকান্দি এলাকায় আজ সকালে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ছবি: সংগৃহীত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় পথচারীকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায় বাস। এতে ওই পথচারী নিহত ও কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন।

আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী আব্দুর রব (৬৫)কে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয় বলে স্থানীয় হাইওয়ে পুলিশ সূত্র নিশ্চিত করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ৩০ থেকে ৩৫ জন যাত্রী নিয়ে জৈনপুর পরিবহন নামের বাসটি কুমিল্লা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৮টার দিকে বাসটি গজারিয়ার বালুয়াকান্দি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ওই পথচারীকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে পথচারীর মৃত্যু হয়। বাস খাদে পড়ে আহত হয় অন্তত ২০ জন।

খবর পেয়ে ফায়ারসার্ভিস ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে। আহতদের গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গজারিয়া উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছে।

গজারিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. হুমায়ুন কবির জানান, বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

Comments