দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

পূর্বাচলে ২ প্রাইভেটকারের সংঘর্ষে নিহত বেড়ে ৪

এ নিয়ে আজও সকালের এ দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন।
প্রাইভেটকার দুর্ঘটনা
পূর্বাচলে শেখ হাসিনা এক্সপ্রেসওয়েতে আজ সকালে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। ছবি: সংগৃহীত

পূর্বাচলের ৩০০ ফিট সড়কে দুই প্রাইভেটকারের সংঘর্ষে আহতদের মধ্যে আরেকজনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে এ দুর্ঘটনায় ৪ জন মারা গেলেন। এতে আহত আছেন আরও ৪ জন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার ভূঁইয়াবাড়ির ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন-রূপগঞ্জ উপজেলার পূর্ব কালাদী এলাকার মো. মিলন মিয়া (২৬), সোনারগাঁ উপজেলার নুরুল ইসলাম (৬৫), ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার ফজলুল হক (৫০) ও গাজীপুর সদরের লতিফপুর এলাকার আমজাদ হোসেন (৪৫)।

পূর্বাচলে গত নভেম্বরে উদ্বোধন হওয়া শেখ হাসিনা সরণি স্থানীয়ভাবে ৩০০ ফুট সড়ক বলে পরিচিত।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, একটি যাত্রীবাহী প্রাইভেটকার উপজেলার কাঞ্চন ব্রিজ থেকে শেখ হাসিনা সরণি হয়ে ঢাকার দিকে যাচ্ছিল। প্রাইভেটকারটির চাকা ফেটে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজক পেরিয়ে পাশের লেনে ঢাকা থেকে আসা অপর একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন বলেন, 'স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা হতাহত দুই চালকসহ ৮ জনকে উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে ৩ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান।'

আহতদের মধ্যে গুরুতর দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক লেফটেন্যান্ট কর্নেল শেখ সাব্বির আহমেদ জানান।

জানতে চাইলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া দ্য ডেইলি স্টারকে বলেন, 'কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে রেফার করা দুজনের মধ্যে মিলন মিয়া পথে মারা যান। হাসপাতালে আনার পর দুপুর একটার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপর একজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।'

এ ঘটনায় আহতরা হলেন-নিহত নুরুল ইসলামের ছেলে নাহারুল ইসলাম পাপ্পু (২৯), ঢাকার কামরাঙ্গীরচরের দক্ষিণ রসুলপুর এলাকার শুক্কুর আহম্মেদ (৩৮), ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার শাহবাজপুর এলাকার আব্দুল মান্নান (৫০) ও নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার মো. সজীব (২৬)।

পুলিশ জানায়, নিহত মিলন মিয়া ঢাকামুখী প্রাইভেটকারটির চালক ছিলেন। অপর গাড়ির চালক ছিলেন আহত শুক্কুর। বাকিরা প্রাইভেটকার দুটির যাত্রী ছিলেন।

Comments