দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

রংপুরে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ আরোহী নিহত

আহত হয়েছেন আরও ২ জন।
স্টার ডিজিটাল গ্রাফিক্স

রংপুরে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার রাত ১১টার দিকে রংপুর নগরীর মাহিগঞ্জ থানার কলোনিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের ফয়জুর রহমানের ছেলে নাহিদ (১৮), একই উপজেলার মাদ্রাসাশিক্ষার্থী হাফেজ জনু (১৫) ও অটোরিকশাচালক রবিউল ইসলাম (৩২)।

প্রত্যক্ষদর্শী শহীদ জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস ওই এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশা যাত্রী নাহিদ। গুরুতর আহত অবস্থায় চারজনকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জনু ও চালক রবিউল।

নাহিদের স্বজন আবু তোয়েব জানান, সন্ধ্যায় নাহিদ তার বন্ধুসহ ঈদের কেনাকাটা করতে রংপুরে গিয়েছিলেন। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী হজরত আলী জানান, নাবিল পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির জানান, বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে নেওয়া হলে সেখানে দুজন মারা যান। দুর্ঘটনাকবলিত বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন। তবে ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments