অপরাধ ও বিচার

রাজবাড়ীতে দুর্বৃত্তের গুলিতে যুবক নিহত

রাজবাড়ীতে কফি শপে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার খানখানাপুর বাজারে এ ঘটনা ঘটে।
নিহত আরিফুর ইসলাম ওরফে রকি। ছবি: সংগৃহীত

রাজবাড়ীতে কফি শপে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার খানখানাপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহতের আরিফুর ইসলাম ওরফে রকি (২৭) খানখানাপুর ইউনিয়নের ব্যাপারীপাড়া গ্রামের আবদুর রাজ্জাক শেখের ছেলে। তিনি পোল্ট্রি ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

রাজবাড়ীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাদৎ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিছু আলামত উদ্ধার করা হয়েছে। এ ঘটনার কারণ ও জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

রকির বাবা আবদুর রাজ্জাক শেখ অভিযোগ করেন, 'স্থানীয় কয়েকজনের সঙ্গে আমার ছেলের কয়েক মাস ধরে বিরোধ চলছিল। আমার ধারণা তারায় হামলা করে আমার ছেলেকে হত্যা করেছে।'

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টার দিকে রকি ৪-৫ জন বন্ধু নিয়ে খানখানাপুর সুরাজ মোহনি ইনস্টিটিউটের প্রধান ফটকের সামনের বটতলায় একটি কফি শপের গিয়ে কফি অর্ডার করেন। কিছুসময় পরে তার ওপর কয়েক রাউন্ড গুলি চালায় দুর্বৃত্তরা। রকি মাটিতে লুটিয়ে পড়লে ২টি মোটরসাইকেলে হামলাকারীরা পালিয়ে যায়। হামলাকারীদের মাথায় হেলমেট ছিল। পরে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রকিকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী সদর হাসপাতালের জ্যেষ্ঠ স্টাফ নার্স আবদুল্লাহ আল মামুন বলেন, 'হাসপাতালে পৌঁছানোর আগেই ওই যুবকের মৃত্যু হয়েছিল। তার মাথায় ২টি গুলি লেগেছে।'

Comments