কামড়ের ক্ষত দেখে বিজিবি সদস্যের স্ত্রীর হত্যাকারী শনাক্ত: পুলিশ

টাকা ও স্বর্ণালংকার লুট করতে চট্টগ্রামের ইপিজেড এলাকায় এক বিজিবি সদস্যের স্ত্রীকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

টাকা ও স্বর্ণালংকার লুট করতে চট্টগ্রামের ইপিজেড এলাকায় এক বিজিবি সদস্যের স্ত্রীকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

হাতে কামড়ের ক্ষত দেখে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একই ভবনের এক যুবককে পুলিশ গ্রেপ্তারও করেছে।

সোমবার চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানায় এক সংবাদ সম্মেলনে মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এসব তথ্য জানিয়েছে।

রোববার সকালে ইপিজেড থানার নিউমুরিং তক্তারপুল এলাকায় আজিজ শাহ রোডের মাবিয়া ভিলার ৫ম তলার একটি বাসা থেকে গৃহবধূ শামীমা আক্তারের (৪৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। শামীমার স্বামী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সুবেদার জামাল উদ্দিন রাঙ্গামাটিতে কর্মরত।

এ ঘটনায় ওই ভবনের আরেক ভাড়াটিয়া মো. কিবরিয়া জাফরকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, মরদেহ উদ্ধারের পর প্রতিবেশী যুবক কিবরিয়াকে আটক করা হয়। হত্যাকাণ্ডের বিষয়ে পুলিশকে বিভ্রান্ত করতে তিনি ভুল তথ্য দেন। 

পুলিশের দাবি, আর্থিক সংকটে থাকা ওই যুবক টাকা ও স্বর্ণালঙ্কারের লোভে পাশের বাসার ওই নারীকে হত্যা করে।

নগর পুলিশের উপকমিশনার (বন্দর) শাকিলা সোলতানা বলেন, 'হত্যার ঘটনায় ভবনের কেউ কিছু দেখেছে কি না, তা জানতে পুলিশ ভবনের অন্যান্য বাসিন্দাদের সঙ্গে কথা বলে। এ সময় কিবরিয়াকে সন্দেহ হয়। তার হাতে কামড়ের ক্ষত দেখে সন্দেহ হলে, হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তিনি হত্যা ও লুটপাটের বিষয়টি স্বীকার করেন'

এই পুলিশ কর্মকর্তা বলেন, 'কিবরিয়াকে ছোট ভাইয়ের মত দেখতেন শামীমা। শনিবার রাতে তিনি শামীমার বাসায় ঢুকে তার হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে বাসায় চলে যান'

তার কাছ থেকে কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে এবং মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Comments