পাবনায় ২ পোশাক শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৪

পাবনার ঈশ্বরদীতে ২ পোশাক শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দায়ের মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

পাবনার ঈশ্বরদীতে ২ পোশাক শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দায়ের মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার ভোররাতে কুষ্টিয়া ও নাটোরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ৪ জন হলেন পাবনার ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকোলা গ্রামের আল আমিন (২৫), মহিদুল সরদার (৩৫), নাটোরের বড়াইগ্রাম থানার গোপালপুরের আব্দুর রশীদ (৩৫) এবং রাজাপুর গ্রামের জাবেদ (৩২)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, ঢাকার আশুলিয়ায় এক পোশাক কারখানায় চাকরি করেন ওই ২ পোশাক শ্রমিক। শনিবার রাতে তারা ২ জন ঈশ্বরদীতে যান। ঈশ্বরদীর দাশুরিয়া-মুলাডুলি রোডে পৌঁছালে আল আমিন তাদের রাস্তার পাশের একটি জায়গায় নিয়ে যান। পরে তিনি ও তার কয়েকজন বন্ধু ২ নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করেন।

তারা চলে যাওয়ার পর ২ নারী মহাসড়কে যান। পথচারী ও স্থানীয় পুলিশের সহায়তায় তাদেরকে উদ্ধার করে ঈশ্বরদী থানায় নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় ২ জন আল আমিনসহ অজ্ঞাত পরিচয়ের আরও কয়েকজনকে আসামি করে ঈশ্বরদী থানায় মামলা করেন। পরে আজ ভোররাতে পুলিশ কুষ্টিয়া ও নাটোরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আল আমিনসহ ৪ জনকে গ্রেপ্তার করে।

ওসি অরবিন্দ সরকার দ্য ডেইলি স্টারকে বলেন, 'আল আমিনের স্বীকারোক্তি মোতাবেক ধর্ষণের অভিযোগে ওই ৪ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পুলিশ এ ঘটনার তদন্ত করছে। '

Comments