কক্সবাজারে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা

কক্সবাজারের ঈদগাঁও থানার ইসলামাবাদে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায়  একজনকে আটকের পর পুলিশে দিয়েছে এলাকাবাসী। 
কক্সবাজার
স্টার অনলাইন গ্রাফিক্স

কক্সবাজারের ঈদগাঁও থানার ইসলামাবাদে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগে একজনকে আটকের পর পুলিশে দিয়েছে এলাকাবাসী। 

গত শনিবার বিকেলে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। 

নিহত সাজ্জাদ (১৩) ইসলামাবাদ ইউনিয়নের সাতজোলাকাটা গ্রামের নুরুল হুদার ছেলে। হত্যার ঘটনায় আটক মো. আলম (৩০) পোকখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী কোনাপাড়া গ্রামের আবদুস সালামের ছেলে। 

হত্যার অভিযোগে চার জনকে আসামি করে মামলা করেছেন সাজ্জাদের বাবা নুরুল হুদা।

মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার বিকেলে সাজ্জাদের সঙ্গে তার বন্ধু নুরুল আজিমের কথাকাটি হয়। এ ঘটনার সূত্র ধরে শনিবার বিকেলে নুরুল আজিমের বাবা আবদুস সালাম ও বড়ভাই আলম সাজ্জাদকে ধরে নিয়ে তাদের বাড়ির উঠানে রশি দিয়ে হাত-পা বেধে নির্যাতন করে। পরে এলাকার লোকজন ঘটনাস্থলে গিয়ে সাজ্জাদকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়। সাজ্জাদের শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল সন্ধ্যায় সাজ্জাদকে ঈদগাঁও স্টেশনের একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় কয়েকজন জানান, সাজ্জাদের মৃত্যুর খবরে বিক্ষুব্ধ গ্রামবাসী গতকাল রাতে আলমকে আটক করে ঈদগাঁও থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে আলমকে আটক করে থানায় নিয়ে যায়।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম বলেন,  ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ আলম নামে একজনকে গ্রেপ্তার করেছে।  ময়না তদন্তের জন্য শিশু সাজ্জাদের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলায় মো. আলম, তার বাবা আবদুস সালাম (৫৭) মা মিনুয়ারা বেগম (৪০) ও ভাই নুরুল আজিমকে(১৫) আসামি করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Comments