বিনা টিকেটে ট্রেনে উঠে দিতে হলো আক্কেল সেলামি

বিনা টিকেটে ট্রেনে ওঠায় ফেনীতে ২৬ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। তাদের কাছ থেকে ৯ হাজার ৬৭৫ টাকা আদায় করা হয়েছে।
ফাইল ছবি

বিনা টিকেটে ট্রেনে ওঠায় ফেনীতে ২৬ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। তাদের কাছ থেকে ৯ হাজার ৬৭৫ টাকা আদায় করা হয়েছে।

আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত করা হয়৷

অভিযানে ফেনী স্টেশন হয়ে আসা যাওয়া করা তিনটি ট্রেনে বিনা টিকেটের যাত্রীদের আটক করা হয়। জরিমানা আদায়ের পর তাদের ছেড়ে দেওয়া হয়।

অভিযানে রেলের চট্টগ্রাম বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল করিম, বাণিজ্যিক কর্মকর্তা ইতি ধর, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মো. নাজমুল ইসলাম ও ফেনীর স্টেশন মাস্টার মো. হারুন অর রশিদসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা সুজন চৌধুরী জানান, বিনা টিকেটে রেল ভ্রমণ, টিকেটের কালোবাজারী রোধ ও পরিচ্ছন্নতা বিষয়ে ফেনীতে অভিযান পরিচালনা করা হয়।

ফেনীর রেল স্টেশন মাস্টার মো. হারুন অর রশিদ জানায়, এ সময় স্টেশন এলাকায় প্রকাশ্যে ধূমপান ও চলন্ত ট্রেনে ঢিল ছোড়ার ব্যাপারে ক্যাম্পেইন করা হয়েছে।

Comments

The Daily Star  | English

PM’S India Visit: Defence, Teesta project, port likely to be on agenda

Prime Minister Sheikh Hasina’s upcoming visit to New Delhi on June 21-22 will focus on some key issues in bilateral relations that have regional geopolitical significance.

12h ago