অপরাধ ও বিচার

'টাকা চুরি করতে গিয়ে মা ও ২ সন্তানকে হত্যা করা হয়'

টাকা চুরি করতে গিয়ে ধরা পরার পর সিরাজগঞ্জে মা ও তার দুই শিশু সন্তানকে আইয়ুব আলী (২৮) নামে এক যুবক হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।
সিরাজগঞ্জ
স্টার অনলাইন গ্রাফিক্স

টাকা চুরি করতে গিয়ে ধরা পরার পর সিরাজগঞ্জে মা ও তার দুই শিশু সন্তানকে আইয়ুব আলী (২৮) নামে এক যুবক হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

আজ সোমবার সিরাজগঞ্জ জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল এ তথ্য জানান।

গত শনিবার সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মৌপুর গ্রামে নিজ ঘর থেকে মা ও তার দুই সন্তানের মরদেহ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আইয়ুব জেলার উল্লাপাড়া উপজেলার মোকছেদ মোল্লার ছেলে। তিনি সম্পর্কে নিহত রওশন আরার সৎ ভাগ্নে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তাজমিরুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বলেন, গত ২৮ সেপ্টেম্বর রাতে আইয়ুব তার খালা রওশন আরার বাড়িতে যান। বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ঋণ পরিশোধে রওশন আরার কাছে টাকা চান। টাকা না পেয়ে রাতে রওশন আরার ঘরে থাকা চারটি ট্রাংক খুলে টাকা চুরির চেষ্টা করেন। রওশন আরা চুরির বিষয়টি বুঝতে পারায় তাকে শিল পাথর দিয়ে আঘাত করে আইয়ুব, এরপর তাকে শ্বাসরোধে হত্যা করে। রওশন আরার পাশে ঘুমিয়ে থাকা তার দুই সন্তান জেগে উঠলে তাদেরকেও শ্বাসরোধ করে হত্যা করে বলে পুলিশকে জানায় আইয়ুব।

ঘটনার তিন দিন পর পুলিশ গত ১ অক্টোবর মা ও তার দুই ছেলের লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ভাই নুরুজ্জামান বাদী হয়ে বেলকুচি থানায় মামলা করেন।

সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল সাংবাদিকদের বলেন, তিন হত্যাকাণ্ডের ঘটনার পর পুলিশ ও গোয়েন্দারা মাঠে নামেন। তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কম সময়ের মধ্যেই ঘটনার মূল হোতাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান এসপি।

Comments