সোনারগাঁয়ে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাড়িতে ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নৃত্যশিল্পী। এ ঘটনায় অভিযুক্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চার জনের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাড়িতে ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নৃত্যশিল্পী। এ ঘটনায় অভিযুক্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে।

সোনারগাঁ থানার তালতলা বাজার তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক জাকির রাব্বানী জানান, আজ সকালে ভুক্তভোগী নারী সোনারগাঁ থানায় গ্রেপ্তার চার জনসহ আরও তিন জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা এলাকার নুরুল ইসলামের ছেলে ইসরাফিল (৩৩), আব্দুল হকের ছেলে রুহুল আমিন (২০), মৃত লাল মিয়ার ছেলে বাবু (২৬) ও তালেব আলীর ছেলে খোকন ওরফে আলম (২৬)।

পুলিশ পরিদর্শক জাকির রাব্বানী দ্য ডেইলি স্টারকে বলেন, 'একটি জন্মদিনের অনুষ্ঠানে নৃত্যশিল্পীদের একটি দলের সঙ্গে গিয়েছিলেন ওই নারী। রাতে বাড়ি ফেরার পথে অভিযুক্তরা অস্ত্রের মুখে দলের প্রধানকে জিম্মি করে ওই তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ করে।'

'পুলিশের একটি টহল দলকে পেয়ে ভুক্তভোগীরা তাদের অভিযোগ জানালে অভিযান চালিয়ে চার জনকে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনায় আরও তিনজন আসামি পলাতক আছেন।'

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান দ্য ডেইলি স্টারকে বলেন, 'থানায় এই বিষয়ে মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক তিন জনকেও গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।'

আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে করা মামলায় চার আসামির বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে সোনারগাঁ থানা পুলিশ। আগামী রোববার আসামিদের রিমান্ড শুনানির তারিখ ধার্য করেছেন আদালত।

Comments