অপরাধ ও বিচার

যশোরে অলংকার-টাকাসহ ৫ ডাকাত গ্রেপ্তার

যশোরের শার্শা ও ঝিকরগাছা থেকে ১৪ ভরি সোনা-রূপার অলংকার ও নগদ টাকাসহ​​​​​​​ আন্তজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।
শার্শা ও ঝিকরগাছা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ছবি: সংগৃহীত

যশোরের শার্শা ও ঝিকরগাছা থেকে ১৪ ভরি সোনা-রূপার অলংকার ও নগদ টাকাসহ আন্তজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

বুধবার সকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার ৫ জন হলেন- যশোর সদর উপজেলার আব্দুস সালাম বিষু (৩২), অভয়নগর উপজেলার তরিকুল ইসলাম (২৩) ঝিকরগাছা উপজেলার জাহিদ হাসান জনি (২৪) মনিরামপুর উপজেলার সুমন কুমার চক্রবর্তী (৩২) ও লালমনিরহাট সদর উপজেলার শরিফ গোপাল (৩৯)।

যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে শনাক্ত করে বুধবার সকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে ৪ আন্তজেলা ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুসারে মনিরামপুর উপজেলার স্বর্ণপট্টিতে অভিযান চালিয়ে সুন্দরী জুয়েলার্সের মালিক সুমন চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়। সুমন চক্রবর্তীর কাছ থেকে ৭ ভরি সোনা, ৭ ভরি রূপার অলংকার ও নগদ টাকা জব্দ করা হয়।

রুপন কুমার সরকার বলেন, 'গ্রেপ্তারদের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা তদন্তাধীন ও বিচারাধীন। তারা আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।'

 

Comments