৫০ চোরাই মোবাইল ফোনসহ ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

গাজীপুরের টঙ্গী থেকে ছিনতাই চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাররা টঙ্গী ও আব্দুল্লাহপুর এলাকায় ছিনতাই কাজ চালাতেন। ছবি: সংগৃহীত

গাজীপুরের টঙ্গী থেকে ছিনতাই চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার দুপুরে র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নোমান আহমেদ এ তথ্য জানান।

গ্রেপ্তার ৫ জন হলেন রাজবাড়ী জেলার বাইলাকান্দি উপজেলার শরীফ হোসেন (২২), টাঙ্গাইলের গোপালপুর উপজেলার আব্দুল্লাহ বাবু (২৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার শ্যামল হোসেন রাব্বী (২৩), টঙ্গী পূর্ব থানা এলাকার নাছির রাজ (৩০), নোয়াখালীর সেনাইমুড়ি উপজেলার সাজেদুল আলম শাওন (২১)।

তাদের মধ্যে শরীফ হোসেন চক্রটির প্রধান বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া) নোমান আহমেদ জানান, গত ৫ অক্টোবর টঙ্গী পশ্চিম থানা এলাকা থেকে ছিনতাইকারী চক্রের সক্রিয় ৭ সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। 

এর অংশ হিসেবে গতকাল অভিযান চালিয়ে টঙ্গী থেকে ছিনতাই চক্রের প্রধান শরীফ হোসেন ও তার সহযোগীদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৫০টি মোবাইল, একটি মোটরসাইকেল, নগদ ২৯ হাজার টাকা ও ইলেক্ট্রনিক্স সামগ্রী উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে চক্রের মূলহোতা শরীফ জানান, মোবাইল ছিনতাইয়ের পর সেগুলো তিনি আব্দুল্লাহ বাবু ও শ্যামলের মাধ্যমে বিক্রি করতেন। আসামি নাছির ও শাওন মোবাইল মেরামতের দোকানের মাধ্যমে তাদেরকে সহায়তা করতেন। তারা টঙ্গী ও আব্দুল্লাহপুর এলাকায় ছিনতাই কাজ চালাতেন।

Comments