অপরাধ ও বিচার

বাউফলে প্রকাশ্যে যুবদল নেতাকে কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মামুন খানকে প্রকাশ্যে কুপিয়ে জখম করা হয়েছে।
পটুয়াখালী
স্টার ডিজিটাল গ্রাফিক্স

পটুয়াখালীর বাউফলে উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মামুন খানকে প্রকাশ্যে কুপিয়ে জখম করা হয়েছে।

আজ দুপুরে বাউফল শহরের হাসান দালাল মার্কেট এলাকায় মামুনের চাচাতো ভাই ফয়সাল খানের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী তাকে কুপিয়ে জখম করে। ফয়সাল কৃষক দলের উপজেলা শাখার আহ্বায়ক।

আহত মামুন খানকে প্রথমে বাউফল উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানান গেছে, পারিবারিক বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। তারা জানান, যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে দুপুর সোয়া ১টার দিকে কৃষি ব্যাংকের সামনে ৩-৪ জন সন্ত্রাসী চাপাতি দিয়ে তাকে কুপিয়ে জখম করে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, মামুন উপজেলা বিএনপির সদস্য সচিব ফিরোজ আহমেদের বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসার সঙ্গে সঙ্গে হামলার মুখে পড়েন। এসময় মামুন সাহায্য চেয়ে চেঁচামেচি করলেও কেউ তাকে রক্ষা করতে এগিয়ে আসেনি। তাকে কুপিয়ে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে যান।

বাউফল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান বলেন, 'মামুন খানের মাথার আঘাত গুরুতর। তার মাথার হাড় কেটে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।'

এ বিষয়ে বক্তব্য জানতে কৃষক দলের আহ্বায়ক ফয়সাল খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, 'খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। ভিকটিমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'

Comments