সিলেটে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার সহযোগীর ওপর দুর্বৃত্তদের হামলা

ডা. সৌমিত্র চক্রবর্তী জানিয়েছেন, রুমেলের জখমে সেলাই করা হয়েছে এবং মনজুরকে গুরুতর অবস্থায় তার পরিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছেন।

সিলেট নগরীর বনকলাপাড়ায় এক স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার সহযোগীকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

গতকাল রোববার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন সিলেট নগরীর ৭ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনজুর আলম ও তার সহযোগী রুমেল খান।

হামলার পর দুজনকে গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মনজুর আলমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় বলে জানিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রুমেল খান বলেন, 'রাত ৯টার দিকে লোডশেডিংয়ের অন্ধকারে বনকলাপাড়া মোড়ে রাস্তার ওপর অতর্কিত একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে আমার ওপর হামলা চালায়। তারা আমার পিঠে এবং দুই পায়ে কুপিয়ে গুরুতর জখম করে।'

তিনি বলেন, 'হামলাকারীরা আরেকটু সামনে এগিয়ে সেলুনে থাকা মনজুর আলমকে বের করে তার ওপরেও হামলা চালায়। তারা কুপিয়ে মনজুরের একটি হাত প্রায় বিচ্ছিন্ন করে দেয়। পরে স্থানীয়রা আমাদের হাসপাতালে নিয়ে আসেন।'

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী জানিয়েছেন, রুমেলের জখমে সেলাই করা হয়েছে এবং মনজুরকে গুরুতর অবস্থায় তার পরিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছেন।

Comments