বিএনপি নেতা কামাল হত্যায় গ্রেপ্তার আরও ২

সিলেটে বিএনপি নেতা আ ফ ম কামাল হত্যার ঘটনায় দায়ের করা মামলার আরও ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
আ ফ ম কামাল। ছবি: সংগৃহীত

সিলেটে বিএনপি নেতা আ ফ ম কামাল হত্যার ঘটনায় দায়ের করা মামলার আরও ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বুধবার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে আটক হওয়ার পর আজ বৃহস্পতিবার তাদের বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিলেট নগরীর বাদামবাগিচা এলাকার মিশু (২৬) ও গোয়াইপাড়া এলাকার মনা (২৫)। তাদেরকে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালীবাজার এলাকা থেকে আটক করে র‌্যাব।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ ও র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা সিনিয়র এএসপি আফসান-আল-আলম দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত রবিবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর বড়বাজার এলাকায় গাড়ি থামিয়ে ছুরিকাঘাতে হত্যা করা হয় সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আ ফ ম কামালকে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেন কামালের ভাই মইনুল হক। মামলায় আজিজুর রহমান সম্রাটসহ ১০ আসামির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামি করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে আজিজ হাসান কুটি নামে এই মামলার এজাহারভুক্ত আরেক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Comments

The Daily Star  | English

How Islami Bank was taken over ‘at gunpoint’

Islami Bank, the largest private bank by deposits in 2017, was a lucrative target for Sheikh Hasina’s cronies when an influential business group with her blessing occupied it by force – a “perfect robbery” in Bangladesh’s banking history.

8h ago