পূর্ব বিরোধের জেরে টঙ্গীতে যুবককে ডেকে নিয়ে হত্যার অভিযোগ

গাজীপুরের টঙ্গীতে মুঠোফোনে এক যুবককে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আশিক হোসেন (২২) টঙ্গীর এরশাদ নগরীর ৩ নম্বর ব্লকের সোলেমান হোসেনের ছেলে।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

গাজীপুরের টঙ্গীতে মুঠোফোনে এক যুবককে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আশিক হোসেন (২২) টঙ্গীর এরশাদ নগরীর ৩ নম্বর ব্লকের সোলেমান হোসেনের ছেলে।

শনিবার দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে টঙ্গী পূর্ব থানার গাজীপুর বাঁশপট্টি এলাকায় ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় আরও ৫ জন আহত হন।

আহতরা হলেন— টঙ্গীর এরশাদ নগর এলাকার নাসিমের ছেলে সাব্বির (১৮), মোস্তফা কামালের ছেলে বিল্লাল হোসেন (২২), টুটুল (২০) এবং তাদের আরও ২ বন্ধু।

নিহতের বাবা সোলেমান, তাদের স্বজন ও এলাকাবাসীরা জানান, আশিক হোসেনে পেশায় অটোরিকশা চালক। ঘটনার সময় এরশাদনগর বেড়িবাঁধ এলাকায় আশিক হোসেন বন্ধুদের নিয়ে টিভিতে বিশ্বকাপ খেলা দেখার আয়োজন করছিল। ওই সময় বিলের পাশে ডাকাত ও ছিনতাইকারীর আক্রমণের কথা বলে আশিক হোসেনকে তার প্রতিবেশী আশরাফুল (২২)  মুঠোফোনে ডেকে নেয়। আশিক ৫ বন্ধুকে নিয়ে সেখানে যান। যাওয়ার পরই আশরাফুল ইসলাম ও তার লোকজন আশিককে কোপাতে থাকেন। আশিকের বন্ধুরা বাধা দিলে তাদেরকেও পিটিয়ে এবং কুপিয়ে আহত করা হয়। ঘটনাস্থলেই আশিক হোসেন মারা যান।

আশিক হোসেন ও আশরাফুল ইসলামের মধ্যে পূর্ব বিরোধ ছিল বলে জানিয়েছেন এলাকাবাসী।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, এলাকাবাসীর সহায়তায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন।

Comments