ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে তরুণ নিহতের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারী সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে আসাদুল্লাহ ওরফে আসাদ (২৫) নামের এক তরুণ নিহত হওয়ার ঘটনায় হত্যা মামলা হয়েছে।
স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারী সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে আসাদুল্লাহ ওরফে আসাদ (২৫) নামের এক তরুণ নিহত হওয়ার ঘটনায় হত্যা মামলা হয়েছে।

আজ রোববার পুলিশ বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলাটি করেছে। এ ছাড়া, ছিনতাইয়ের ঘটনায়ও মামলা হয়েছে আজ। মামলাটি করেছেন ছিনতাইয়ের শিকার আজিজুল হক।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল শনিবার রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের দলদী গ্রামে এ ছিনতাই ও গণপিটুনির ঘটনা ঘটে। নিহত আসাদ একই ইউনিয়নের সেনদী মাধবদী এলাকার জজ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত ৮টার দিকে সোনারগাঁ উপজেলার এক মেলায় গ্যাস বেলুন বিক্রির পর আড়াইহাজার উপজেলার গুরুবদী এলাকার আজিজুল হক (৪৬), তার ছেলে রাকিব (১৭) ও ভাতিজা আরিফুল ইসলামকে (১৫)  নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে একদল দুর্বৃত্ত তাদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় এবং তাদের জখম করে সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেয়।

পরে আহতরা মাধবদী বাজারে গিয়ে গ্রামবাসীকে গিয়ে বিষয়টি জানালে তারা উত্তেজিত হয়ে লাঠিসোটা নিয়ে বের হয়। পরে আসাদকে গণপিটুনি দিয়ে কচুরিপানা ভর্তি ডোবায় ফেলে দেয় তারা।

হাইজাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন বলেন, 'একদল লোক ৩ জন মোটরসাইকেল আরোহীকে রাস্তায় থামিয়ে কুপিয়ে টাকা-পয়সা লুট করেছে, এমনটা আমি শুনেছি। পরে উত্তেজিত গ্রামবাসী ধাওয়া দিয়ে মারধর করলে একজন মারা যায়।'

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, 'খবর পেয়ে পুলিশ ডোবা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। স্থানীয়রা যুবককে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনি দিয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।'

ছিনতাই ও হামলার অভিযোগে আজিজুল হকের করা মামলাটিরও তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। তবে ২ মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

Comments