জামালপুর

স্কুলশিক্ষার্থী ও অন্তঃস্বত্তা মাকে পিটিয়ে আহত, গ্রেপ্তার ৩

জামালপুরে স্কুলে যাওয়ার পথে এক স্কুলশিক্ষার্থীকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মেয়েকে বাঁচাতে গেলে এসময় অন্তঃসত্ত্বা মাকেও পিটিয়ে আহত করা হয়।  
জামালপুর

জামালপুরে স্কুলে যাওয়ার পথে এক স্কুলশিক্ষার্থীকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মেয়েকে বাঁচাতে গেলে এসময় অন্তঃসত্ত্বা মাকেও পিটিয়ে আহত করা হয়।  

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জামালপুরের পোড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত মা পলি বেগম (৩৫) জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা করেছেন আহত পলি বেগম। বিকেলে তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন-- আশরাফ (১৯), শামীম (৪২) ও নজরুল (৪৫)।

আহত পলি বেগম বলেন, নজরুল ও শামীমের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। প্রায় আমাদের বাড়ির পাশ দিয়ে যাওয়া আসার পথে টিনের বেড়ায় লাঠি দিয়ে আঘাত, ইটপাটকেল নিক্ষেপ করত। স্কুলে যাওয়া আসার পথে মেয়েকে উত্যক্ত করত। আজ সকালেও নজরুল ও শামীম উত্যক্ত করলে এর প্রতিবাদ করায় ওরা আমার মেয়েকে লাঠি দিয়ে পেটায়। আমি উদ্ধার করতে গেলে আমাকেও মারধর করে।

যারা হামলা করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। পরিবারের নিরপত্তা চাই বলেন তিনি।

স্কুলশিক্ষার্থীর আহতের খবরে বিক্ষুব্ধ ছাত্র-ছাত্রী ও শিক্ষকেরা সড়ক অবরোধ করে হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে।

রহিমা-কাজিম উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মোহাম্মদ শফিউল করিম  বলেন, তার স্কুলের ছাত্রীর ওপর হামলাকারী নজরুল ও শামীমকে গ্রেপ্তারের জন্য স্থানীয় প্রশাসনকে জানিয়েছি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এ ব্যাপারে মামলা নেয়া হয়েছে। আজ বিকেলে অভিযান চালিয়ে আসামি নজরুল, আশরাফ ও শামীমকে গ্রেপ্তার করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Social safety net to get wider and better

A top official of the ministry said the government would increase the number of beneficiaries in two major schemes – the old age allowance and the allowance for widows, deserted, or destitute women.

4h ago