সাভারে ডাকাতের গুলিতে পোশাক শ্রমিক নিহত

বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকায় একটি বাড়িতে ডাকাতির সময় ডাকাতদের গুলিতে গুলিবিদ্ধ হন মফিজুল।
রংপুরে আন্দোলনকারী এক শিক্ষার্থী নিহত
স্টার অনলাইন গ্রাফিক্স

ঢাকার সাভারে ডাকাতের গুলিতে একজন নিহতের অভিযোগ উঠেছে। নিহত মফিজুল মোল্লা (৩২) স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকায় একটি বাড়িতে ডাকাতির সময় ডাকাতদের গুলিতে গুলিবিদ্ধ হয় মফিজুল। পরে তাকে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কাঠগড়া এলাকার স্থানীয় ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী বলেন, নয়াপাড়া এলাকার শাকিল মুন্সীর বাড়িতে ডাকাতরা গ্রিল কাটার চেষ্টা করছিল। এসময় বাসার ভাড়াটিয়ারা আওয়াজ পেলে প্রতিবেশী মফিজুল এক ডাকাতকে ধরে ফেলে। তখন ডাকাতরা তাকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়।

বাড়ির মালিক কামরুল হাসান শাকিল বলেন, রাত প্রায় আড়াইটা দিকে আমার বাড়িতে ডাকাত প্রবেশ করে বাড়ির জানালা কাটার চেষ্টা করলে আমরা বাড়ির সবাই এটা বুঝতে পেরে ডাকাত ডাকাত বলে চিৎকার করি। এরপর গুলির শব্দ হয়। পরে আমরা ঘর থেকে বের হয়ে শুনি আমাদের প্রতিবেশী ভাড়াটিয়া মফিজুলকে ডাকাতরা গুলি করেছে।​​​​​​​​​​​​​​​​​

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের ম্যানেজার (অপারেশন) হারুন অর রশিদ দ্য ডেইলি স্টারকে বলেন, গুলিবিদ্ধ অবস্থায় মফিজুলকে হাসপাতালে আনা হয়। তাকে মৃত অবস্থায় আমরা পেয়েছি। তার শরীরে একাধিক গুলির চিহ্ন ছিল। হাসপাতাল থেকে মরদেহ থানায় নিয়ে গেছেন পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান দ্য ডেইলি স্টারকে  বলেন, গুলিবিদ্ধ হয়ে এক ব্যক্তি মারা গেছেন। আমরা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করেছি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

Comments