নারায়ণগঞ্জে নাশকতার মামলায় আরও ৩ বিএনপি নেতা কারাগারে

আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আস্ শামস জগলুল হোসেন এই আদেশ দেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় নাশকতার অভিযোগে করা একটি মামলায় ৩ বিএনপি নেতার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আস্ শামস জগলুল হোসেন এই আদেশ দেন।

এই বিএনপি নেতারা হলেন- ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা ও সদস্য আবু বখতিয়ার সোহাগ।

নারায়ণগঞ্জ জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, গত নভেম্বরে ফতুল্লায় নাশকতার অভিযোগে করা একটি মামলায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন আসামিরা। আদালত শুনানি শেষে আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক এইচএম আনোয়ার প্রধান বলেন, 'গত ১০ ডিসেম্বর ঢাকার বিভাগীয় সমাবেশ বানচাল করতে সরকার সারাদেশে বিএনপির নেতা-কর্মীদের নামে অসংখ্য মিথ্যা মামলা দায়ের করে। তেমনই একটি মিথ্যা ও গায়েবি মামলায় আজ ৩ জন বিএনপি নেতা আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তিনজনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।'

এর আগে গত মঙ্গলবার দুপুরে সোনারগাঁ থানায় করা আরেকটি নাশকতার মামলায় ৫ বিএনপি নেতা জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক আস্‌ শামস জগলুল হোসেন।

Comments