মানহানি মামলা করে হিরো আলম বললেন ‘রিজভীকে ক্ষমা করে দিয়েছি’

‘আমার কোর্টে যাওয়ার উদ্দেশ্য হলো সবাইকে সতর্ক করা। যাতে ভবিষ্যতে আমাকে নিয়ে এমন উল্টা-পাল্টা কথাবর্তা আর কেউ না বলে।’
রুহুল কবির রিজভী ও হিরো আলম। ছবি: সংগৃহীত

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মানহানির মামলা করে আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম বলেছেন, 'রিজভী আমার বাবার বয়সী একজন মানুষ। ভুল সবারই হয়। আমি কোর্টে বিচারককে বলেছি যেন তাকে (রিজভী) ক্ষমা করে দেওয়া হয়।'

আজ সোমবার সকালে রুহুল কবির রিজভীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ এনে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির হয়ে মামলাটি করেন হিরো আলম।

ক্ষমা করে দিলে আদালতে মামলা করতে গেলেন কেন জানতে চাইলে হিরো আলম শুনানি শেষে মোবাইলে দ্য ডেইলি স্টারকে বলেন, 'আসলে বর্তমানে আমি আমার নিরাপত্তা নিয়ে খুবই শঙ্কিত। সবাই আমাকে নিয়ে উল্টাপাল্টা কথাবার্তা বলছেন। এর আগেও বিএনপি ও আওয়ামীলীগের সিনিয়র নেতারা আমাকে অপমান করে কথাবার্তা বলেছেন।

'আমার কোর্টে যাওয়ার উদ্দেশ্য হলো সবাইকে সতর্ক করা। যাতে ভবিষ্যতে আমাকে নিয়ে এমন উল্টা-পাল্টা কথাবর্তা আর কেউ না বলে।'

আজ সকালে শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশকে আগামী ৯ সেপ্টেম্বরের মধ্যে তদন্ত শেষ করে প্রতিবেদন জমার নির্দেশ দেন।

মামলার আরজিতে হিরো আলম রুহুল কবির রিজভীর বক্তব্য উল্লেখ করে বলেন, 'বক্তব্য প্রদানকালে তিনি (রুহুল কবির রিজভী) বলেন, "হিরো আলমের মতো একটা অর্ধ পাগল, অর্ধ শিক্ষিত, একটা লোক, সে নির্বাচন করছে, মানে রুচি কতটা বিকৃত হলে পরে এরা এ কাজ করতে পারে।"'

এমন বক্তব্যে নিজের মানহানি হয়েছে জানিয়ে এজন্য ৫০ কোটি টাকা ক্ষতিপূরণও দাবি করেন তিনি।

 

Comments