আগুন দেওয়া পিকআপের ‘পাশে মিলল’ ৬ ককটেল

গতকাল রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার পৌরবাজার সংলগ্ন জেলা পরিষদ ডাকবাংলোর সামনের রাস্তায় এই ঘটনা ঘটে।
নোয়াখালী
স্টার অনলাইন গ্রাফিক্স

বিএনপির ডাকা দ্বিতীয় দফার অবরোধের মধ্যে নোয়াখালীর চাটখিলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

গতকাল রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার পৌরবাজার সংলগ্ন জেলা পরিষদ ডাকবাংলোর সামনের রাস্তায় এই ঘটনা ঘটে। আগুনে পিকআপ ভ্যানের সামনের অংশ পুড়ে গেছে।

পরে 'অভিযান চালিয়ে' পিকআপে আগুন দেওয়ার অভিযোগে আটক দুই জনকে বিএনপির কর্মী বলে দাবি করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে তাদের আদালতে হাজির করা হবে বলে জানিয়েছেন চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক।

পুলিশ ও স্থানীয়দের ভাষ্য, গতকাল সন্ধ্যায় পৌর বাজার সংলগ্ন ডাকবাংলোর সামনের রাস্তায় দাঁড়ানো একটি পিকাআপ ভ্যানে হঠাৎ আগুন দেখতে পান স্থানীয়রা। পরে তারাই সেটা নিয়ন্ত্রণে আনেন।

রাতে চাটখিল পৌরসভার চাটখিল ও ভীমপুর মহল্লা থেকে রাজু আহম্মেদ (৪৮) ও আরিফুর রহমান রাজুকে (৩৫)। আটক করে পুলিশ। চাটখিল থানার উপ-পরিদর্শক মো. সোহরাব হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

ওসি এমদাদুল হক দ্য ডেইলি স্টারকে বলেন, 'আগুনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় ঘটনাস্থল থেকে ৬টি ককটেল ও গাড়ির পাশে থেকে একটি পেট্রোলের খালি বোতল উদ্ধার করা হয়।

এর আগে শনিবার দিবাগত রাত দেড়টার দিকে নোয়াখালীর কবিরহাটের কালামুন্সি বাজারের বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা দুটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

Comments