‘বকেয়া ভাড়ার জন্য’ মারধরে আহত যুবকের মৃত্যু, আটক ১

অভিযোগ উঠেছে, টাকা আদায়ে ফ্ল্যাট মালিকের জামাতা ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের লোকজন তাকে মারধর করেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

চট্টগ্রামের পাঁচলাইশ এলাকায় ফ্ল্যাটের ভাড়া বকেয়া পড়ায় মারধরে আহত ৩৪ বছর বয়সী যুবক নয়ন চৌধুরীর মৃত্যু হয়েছে।

অভিযোগ উঠেছে, টাকা আদায়ে ফ্ল্যাট মালিকের জামাতা ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের লোকজন তাকে মারধর করেন।

আজ সোমবার সকালে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়নের মৃত্যুর হয়। গত ৯ মার্চ রাতে মারধরে তিনি গুরুতর আহত হয়েছিলেন।

চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (পাঁচলাইশ) আরিফ হোসেন দ্য ডেইলি স্টারকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইতোমধ্যে পুলিশ ফ্ল্যাট মালিকের জামাতা হোসেন উল ইসলামকে আটক করেছে।

আরিফ ডেইলি স্টারকে বলেন, 'নয়ন মোমেনবাগ আবাসিক এলাকার একটি ভবনে বসবাস করে আসছিলেন। তার দুই ভাই ওই বাসায় থাকেন। আমরা জানতে পেরেছি, গত চার বছর ধরে তারা বাসা ভাড়া দিচ্ছেন না। এতে বকেয়া ভাড়ার পরিমাণ দাঁড়িয়েছে প্রায় আট লাখ টাকা।

'বকেয়া ভাড়া আদায়ে বাড়ির মালিক চট্টগ্রাম সিটি করপোরেশনের পশ্চিম ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর মোবারক আলীর অফিসে একটি লিখিত অভিযোগ দিয়েছিলেন। এরপর তার লোকজন ওই বাসায় গিয়ে নয়ন ও তার ভাইদের মারধর করেন। মারধরে নয়ন গুরুতর আহত হলে প্রথমে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়,' বলেন তিনি।

তবে এ ব্যাপারে কথা বলতে রাজি হননি নয়নের স্ত্রী।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা ডেইলি স্টারকে বলেন, 'পরিবারের পক্ষ থেকে ঘটনাটি পুলিশকে জানানো হয়নি, নয়নের মৃত্যুর পরে পুলিশ বিষয়টি জানতে পেরেছে।'

তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের পরে মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। নয়নের ভাই বাদী হয়ে বাড়ির মালিকসহ কয়েক জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক হোসেন উল ইসলামকেও আসামি করা হয়েছে।

অভিযোগের ব্যাপারে জানতে কাউন্সিলর মোবারক আলীর মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

Comments