কুষ্টিয়ায় ভুয়া ভাউচারে রেমিট্যান্সের টাকা তুলল ২ প্রতারক, আটক ৩

কুষ্টিয়ার ভেড়ামারায় অগ্রণী ব্যাংক থেকে ভুয়া ভাউচার দেখিয়ে রেমিট্যান্সের টাকা তুলে পালিয়ে গেছেন প্রতারক চক্রের দুই সদস্য। এই চক্রের তিন সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার ব্যাংকটির গোলাপনগর শাখায় এ ঘটনা ঘটে।
ভুয়া ভাউচার দেখিয়ে রেমিট্যান্সের টাকা তুলে নেওয়ার সময় তিন জনকে আটক করা হয়। ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার ভেড়ামারায় অগ্রণী ব্যাংক থেকে ভুয়া ভাউচার দেখিয়ে রেমিট্যান্সের টাকা তুলে পালিয়ে গেছেন দুই প্রতারক। এই চক্রের তিন সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার ব্যাংকটির গোলাপনগর শাখায় এ ঘটনা ঘটে।

ওই শাখার ব্যবস্থাপক মো. ইদ্রিস আলী ডেইলি স্টারকে বলেন, চক্রের বেশ কয়েকজন একসঙ্গে এসেছিলেন। প্রথমে দুজন রিয়া মানি ট্রান্সফার থেকে ১ লাখ ৯৯ হাজার ৫০০ টাকা তুলে নিয়ে বেরিয়ে যান। তৃতীয়জনের ভাউচার ভুয়া প্রমাণিত হওয়ার পর তিনি এবং বসে থাকা দুইজন পালানোর চেষ্টা করেন। পরে এলাকাবাসীর সহায়তা তাদের ধাওয়া দিয়ে আটক করা হয়।

ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম বলেন, আটক তিনজন পুলিশ হেফাজতে আছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) মহসীন আল মুরাদ ডেইলি স্টারকে বলেন, আটক তিন জন বলেছেন তাদের বাড়ি শরিয়তপুর ও মাদারীপুর জেলায়। তবে এখনো পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তারা একটি বড় অপরাধী চক্রের সদস্য বলে ধারণা করা হচ্ছে।

Comments