আ. লীগের লুটপাট-দুর্নীতি থেকে দেশকে রক্ষার স্বার্থে জাপাকে ভোট দিন: জিএম কাদের

‘আমরা কোনো মহাজোট করি নাই।’
‘আমরা কোনো মহাজোট করি নাই।’
নির্বাচনী পথসভায় জিএম কাদের। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের দুঃশাসন, লুটপাট ও দুর্নীতি থেকে দেশকে রক্ষার স্বার্থে জাতীয় পার্টিকে (জাপা) ভোট দিয়ে জয়যুক্ত করুন বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের।

আজ সোমবার বিকেল ৩টায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা চৌমাথায় এক পথসভায় তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, আওয়ামী লীগের দুঃশাসন, লুটপাট ও দুর্নীতি থেকে দেশকে রক্ষার স্বার্থে জাতীয় পার্টিকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। যে অশান্তিতে দিন কাটাচ্ছে মানুষ, তাতে কিছুটা হলেও স্বস্তিতে থাকবে মানুষ। পরিবর্তনের জন্য জাতীয় পার্টির প্রয়োজন।'

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বিভ্রান্ত ছড়িয়েছে। যেখানে আওয়ামী লীগের প্রার্থী সরিয়ে নিয়েছে, সেখানে তারা আবার স্বতন্ত্র প্রার্থী দিয়েছে। তারা আওয়ামী লীগের প্রার্থী। আমরা কোনো মহাজোট করি নাই। সারা দেশে এককভাবে লাঙ্গল প্রতীকে ভোট করছি। গাইবান্ধার মানুষ বৃহত্তর রংপুরের সঙ্গে ছিল। এখনো আছে, ভবিষ্যতেও থাকবে।

দেশের মানুষের শান্তি ও পরিবর্তনের জন্য আগামী ৭ জানুয়ারি জাতীয় পার্টিকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান জাপা চেয়ারম্যান।

সেই সময় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী অধ্যক্ষ কাজী মশিউর রহমান, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব আব্দুর রাজ্জাক, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল মান্নান মোল্লা, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, জাতীয় পার্টির পৌর শাখার সাধারণ সম্পাদক আইয়ুব আলী শেখ, সাপমারা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল করিমসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

Comments