দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

কেন্দ্রে অন্য কারও এজেন্ট কীভাবে হয় দেখব: আ. লীগের ইউপি চেয়ারম্যান

‘আমরা চাই, আপনারা সেই দিন ঐক্যবদ্ধভাবে নৌকাকে জয়ী করবেন।’
কেন্দ্রে অন্য কারও এজেন্ট কীভাবে হয় দেখব: আ. লীগের ইউপি চেয়ারম্যান
আওলাদ হোসেন। ছবি: সংগৃহীত

কেন্দ্রে অন্য কারো এজেন্ট কীভাবে হয় দেখব বলে মন্তব্য করেছেন ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য আওলাদ হোসেন।

সোমবার রাত ৮টার দিকে ঢাকা-২০ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব বেনজীর আহমেদের নির্বাচনী 'উঠান বৈঠকে' অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

আওলাদ হোসেন বলেন, বেনজীর আহমেদকে মাননীয় প্রধানমন্ত্রী প্রায় ৩০ বছর ধরে ঢাকা জেলার দায়িত্ব দিয়ে রেখেছেন। ঢাকা জেলা বাংলাদেশের রাজধানী। ভালো না হলে একবার দিয়ে পরের বার কাইড়া নিতো। আপনারা বেনজীর আহমেদের মতো নেতা পাইবেন না। শেখ হাসিনার মতো নেত্রী পাইবেন না।

'এই দরিদ্র দেশটা কোন জায়গায় নিয়ে গেছে। ভুল কইরেন না, বিব্রত হইয়েন না। আমরা আপনাদের পাশে আছি। এই কেন্দ্র অন্য কারও এজেন্ট কীভাবে হয়, এটাও আমি দেখব। আমরা চাই, আপনারা সেই দিন ঐক্যবদ্ধভাবে নৌকাকে জয়ী করবেন', বলেন তিনি।

বিষয়টি নিয়ে জানতে আওলাদ হোসেনের নম্বরে একাধিকবার ফোন করলেও তিনি ধরেননি।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার তাজওয়ার আকরাম সাকাপী ইবনে সাজ্জাদ বলেন, 'এ ধরনের কোনো অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে নির্বাচন অনুসন্ধান কমিটির কাছে পাঠানো হবে। তারা বিধি মোতাবেক ব্যবস্থা নেবেন।'

Comments