সিলেট সিটি নির্বাচন

মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১১ জন, কাউন্সিলর পদে ৩৭৬

আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য সিলেট সিটি নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়ার সময়সীমা শেষ হয়েছে গতকাল মঙ্গলবার।
Election Commission Logo

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ১১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩৭৬ জন।

আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য সিলেট সিটি নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়ার সময়সীমা শেষ হয়েছে গতকাল মঙ্গলবার।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন ১১ জন প্রার্থী। তাদের সবাই মনোনয়নপত্র জমা দিয়েছেন। নগরীর ৪২টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৬২ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। তাদের মধ্যে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২৮৭ জন। আর সংরক্ষিত ১৪ আসনের কাউন্সিলর পদে ৯৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করলেও জমা দিয়েছন ৮৯ জন।

সিলেট আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের মিডিয়া সেল (সিটি নির্বাচন) কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় প্রার্থীদের মধ্যে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, জাতীয় পার্টির মো. নজরুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাহমুদুল হাসান ও জাকের পার্টির মো. জহিরুল আলম।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মো. আব্দুল হানিফ কুটু, মোহাম্মদ আব্দুল মান্নান খান, মো. ছালাহ উদ্দিন রিমন, মৌলানা জাহিদ উদ্দিন চৌধুরী, মো. শাহ জাহান মিয়া, মোশতাক আহমেদ রউফ মোস্তফা।

Comments