১৬ ঘণ্টা পর সিলেটে পরিবহন শ্রমিকদের ‘কর্মবিরতি’ স্থগিত 

১৬ ঘণ্টা ‘কর্মবিরতি’র পর সিলেটে প্রশাসনের সঙ্গে বৈঠক শেষে আগামী ১৫ অক্টোবর পর্যন্ত 'কর্মবিরতি' স্থগিতের ঘোষণা দিয়েছেন পরিবহন শ্রমিকরা। 
স্টার ডিজিটাল গ্রাফিক্স

১৬ ঘণ্টা 'কর্মবিরতি'র পর সিলেটে প্রশাসনের সঙ্গে বৈঠক শেষে আগামী ১৫ অক্টোবর পর্যন্ত 'কর্মবিরতি' স্থগিতের ঘোষণা দিয়েছেন পরিবহন শ্রমিকরা। 

আজ মঙ্গলবার ভোর ৬টা থেকে পূর্বঘোষিত ৫ দফা দাবিতে সিলেট জেলায় পরিবহন শ্রমিকরা অনির্দিষ্টকালের 'কর্মবিরতি' শুরু করেছিলেন। এতে সিলেট জেলায় সবধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকে। ফলে ভোগান্তিতে পরে সাধারণ মানুষ। 

মঙ্গলবার রাত ১০টায় সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন ডেইলি স্টারকে বলেন, 'প্রশাসনের দাবি পূরণের আশ্বাসে ও এসএসসি পরীক্ষার কথা বিবেচনায় নিয়ে আমরা কর্মবিরতি স্থগিত ঘোষণা করেছি।'

এর আগে সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেনের আহ্বানে সিলেট সার্কিট হাউজে রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত বৈঠক করেন পরিবহন শ্রমিকরা। 

সিলেট জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মইনুল ইসলাম বলেন, 'প্রশাসন আগামী ১৫ অক্টোবরের মধ্যে আমাদের সব দাবি মেনে নেওয়ার ব্যাপারে আশ্বস্ত করেছেন এবং কাল থেকে পুলিশী হয়রানি বন্ধ করা হবে বলে আশ্বাস দিয়েছেন। প্রশাসনের আশ্বাস, এসএসসি পরীক্ষা ও দূর্গাপূজার বিবেচনায় নিয়ে আমরা কর্মবিরতি স্থগিত ঘোষণা করেছি।'

Comments