কলসিন্দুরের ৮ ফুটবলারকে সংবর্ধনা দিতে ২ দিনব্যাপী আয়োজন

সাফ চ্যাম্পিয়ন হয়ে দেশের জন্য সম্মান বয়ে এনেছেন অদম্য মেয়েরা। সেই দলের ৮ সদস্য ময়মনসিংহের পাহাড় ঘেরা গ্রাম কলসিন্দুর থেকে উঠে এসেছেন।
কলসিন্দুরের অদম্য মেয়েরা। ছবি: সংগৃহীত

সাফ চ্যাম্পিয়ন হয়ে দেশের জন্য সম্মান বয়ে এনেছেন অদম্য মেয়েরা। সেই দলের ৮ সদস্য ময়মনসিংহের পাহাড় ঘেরা গ্রাম কলসিন্দুর থেকে উঠে এসেছেন।

এবার তাদের জন্য ময়মনসিংহেও অপেক্ষা করছে ছাদখোলা গাড়ি। ২ দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে সেখানে ফুটবলারদের সংবর্ধনা দেওয়া হবে।

জেলা প্রশাসন, জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থা যৌথভাবে আগামী ২৯ সেপ্টেম্বর এবং রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর এই সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কলসিন্দুর ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকার দ্য ডেইলি স্টারকে বলেন, 'সাফজয়ী দলের ৮ ফুটবলার সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামসুন্নাহার (সিনিয়র), তহুরা আক্তার, সাজেদা আক্তার ও শামসুন্নাহারকে (জুনিয়র) সংবর্ধনা দেওয়া হবে।'

কলসিন্দুর ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকারের সঙ্গে ফুটবলাররা। ছবি: সংগৃহীত

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি দেলোয়ার হোসেন মুকুল ডেইলি স্টারকে বলেন, '২৯ সেপ্টেম্বর ঢাকার ফুটবল ফেডারেশন কার্যালয় থেকে সকাল ৭টায় ফুটবলাররা সড়কপথে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেবেন। ময়মনসিংহ সদরের সিবিএমসিবি হাসপাতালের সামনে থেকে তাদের বরণ করে ছাদখোলা গাড়িতে শোভাযাত্রাসহ ময়মনসিংহ মহানগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করা হবে। এরপর তারা সার্কিট হাউজে আসবেন।'

'বিকেলে শিল্পাচার্য জয়নুল পার্কের বৈশাখী মঞ্চে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশন যৌথভাবে তাদের সংবর্ধনা দেবে। পরের দিন ৩০ সেপ্টেম্বর পুলিশের রেঞ্জ ডিআইজি কার্যালয়ে ফুটবলারদের সংবর্ধনা দেওয়া হবে', যোগ করেন তিনি।

দেলোয়ার হোসেন মুকুল আরও বলেন, 'নারী ফুটবলারদের সংবর্ধনা দেওয়ার আয়োজন ইতোমধ্যে শুরু হয়ে গেছে।'

Comments