ফুটবল

কলসিন্দুরের ৮ ফুটবল কন্যাকে জেলা পুলিশের সংবর্ধনা

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বিজয়ী হয়ে দেশে ফিরে বিরোচিত সংবর্ধনা পাওয়ার পর কলসিন্দুরের ৮ ফুটবল কন্যা নিজ জেলা ময়মনসিংহে অভ্যর্থনা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন।
কলসিন্দুরের সাফজয়ী ৮ ফুটবল কন্যাকে ময়মনসিংহ পুলিশ লাইনসে সংবর্ধনা। ছবি: স্টার

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বিজয়ী হয়ে দেশে ফিরে বিরোচিত সংবর্ধনা পাওয়ার পর কলসিন্দুরের ৮ ফুটবল কন্যা নিজ জেলা ময়মনসিংহে অভ্যর্থনা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন।

২ দিনব্যাপী আয়োজনের আজ শুক্রবার শেষ দিনে জেলা পুলিশের সংবর্ধনা পেলেন তারা।

সকালে নগরীর টাউন হল মোড়ে পুলিশ অফিসার্স মেসে সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শিউলি আজিম, তহুরা খাতুন, শামছুন্নাহার (সিনিয়র), শামসুন্নাহার (জুনিয়র), সাজেদা আক্তার ও মার্জিয়া আক্তারকে ফুলের মালা দিয়ে বরণ করে জেলা পুলিশ।

পরে সুসজ্জিত দুটি ঘোড়ার গাড়িতে এই কৃতি ফুটবলারদের পুলিশ লাইনসে আনা হয়। মঞ্চে দেওয়া হয় সংবর্ধনা। অনুষ্ঠানে রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য তাদের হাতে তুলে দেন সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ। সেসময় ফুটবলারদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জেলা পুলিশের এমন বর্ণিল সংবর্ধনায় ফুটবল কন্যারা বেশ খুশি।

এসময় ফুটবলারদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। ছবি: স্টার

পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, সহ-সভাপতি সাজ্জাত জাহান চৌধুরী শাহীন, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে এম দেলোয়ার হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ রানা, কলসিন্দুর নারী ফুটবল দলের কোচ মো. মফিজ উদ্দিন, কলসিন্দুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনতি রানী শীল, কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নারী ফুটবল টিমের ম্যানেজার মালা রানী সরকারসহ জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল অ্যাসোসিয়েশন এবং ফুটবল কন্যাদের পরিবারের সদস্যসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

সাফজয়ী ফুটবল কন্যারা জানান, নিজ এলাকার মানুষের এমন ভালোবাসা পাবেন, তা তারা কোনোদিনও ভাবতে পারেননি। বিশেষ করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল ফেডারেশনের ২ দিনব্যাপী সংবর্ধনা তাদের আগামীতে খেলার অনুপ্রেরণা আরও বাড়িয়ে দিয়েছে।

রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন, 'বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের ফলে এই প্রত্যন্ত অঞ্চলের মেয়েরা খেলতে পারছে। দেশের সুনাম বয়ে এনেছে।'

কলসিন্দুর থেকে প্রতিবছর আরও নারী ফুটবলার উঠে আসতে পারে, সেজন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

Comments