ঠাকুরগাঁওয়ে সাফ জয়ী সোহাগী, স্বপ্নাকে গণসংবর্ধনা

সাফ গেমসে নারী ফুটবল চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের ঠাকুরগাঁওয়ের সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।
সোহাগী কিসকু ও স্বপ্না রানী
সাফ গেমসে নারী ফুটবল চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে ঠাকুরগাঁওয়ের গণসংবর্ধনা দেওয়া হয়। ছবি: কামরুল ইসলাম রুবাইয়াত/স্টার

সাফ গেমসে নারী ফুটবল চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের ঠাকুরগাঁওয়ের সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল শনিবার জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এই গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু।

অনুষ্ঠানে সোহাগী ও স্বপ্না জানান, সম্বর্ধনা তাদের আনন্দিত করছে, অনুপ্রেরণা দিচ্ছে।

সোহাগী কিসকু ও স্বপ্না রানী
ঠাকুরগাঁওয়ের গণসংবর্ধনায় সাফ গেমসে নারী ফুটবল চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের সোহাগী কিসকু ও স্বপ্না রানী। ছবি: কামরুল ইসলাম রুবাইয়াত/স্টার

তারা আরও জানান, দক্ষিণ এশিয়ায় সেরা হওয়ার গৌরব অর্জন করা দল একদিন বিশ্বকাপে খেলতে চায়, জয়ী হতে চায়।

শুরুতেই সরকারি অফিস, সংগঠন ও ব্যক্তিগত পর্যায়ে ফুলেল শুভেচ্ছা শেষে সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে ৫০ হাজার টাকা করে এক লাখ টাকা জেলা প্রশাসন, ২৫ হাজার টাকা করে ৫০ হাজার টাকা জেলা ক্রীড়া সংস্থা, ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জেলা ফুটবল অ্যাসোসিয়েশন এবং ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা ঠাকুরগাঁও পৌরসভার পক্ষ থেকে দেওয়া হয়।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা যৌথভাবে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহযোগিতায় এই গণসংবর্ধনার আয়োজন করে।

এর আগে ঠাকুরগাঁও রোড এলাকার বালিয়াডাঙ্গী মোড় থেকে তাদের অভ্যর্থনা জানিয়ে গাড়িতে চড়িয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।

Comments