স্কুল কমিটির নির্বাচনে ২ পক্ষের সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত ২০

রংপুরের পীরগঞ্জে স্কুল পরিচালনা কমিটির নির্বাচন ঘিরে ২ গ্রুপের সংঘর্ষে আকাশ নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ছাড়া সংঘর্ষে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সহ অন্তত ২০ জন আহত হয়েছেন।
স্টার ডিজিটাল গ্রাফিক্স

রংপুরের পীরগঞ্জে স্কুল পরিচালনা কমিটির নির্বাচন ঘিরে ২ গ্রুপের সংঘর্ষে আকাশ নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ছাড়া সংঘর্ষে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)-সহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

আজ সোমবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার মদনখালী ইউনিয়নের খেতাবেরপাড়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। 

সংঘর্ষের পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, খেতাবেরপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি পদে নির্বাচন ঘিরে আজ সোমবার সকাল থেকে প্রধান শিক্ষক নুরন্নবী তালুকদার ও সহকারী শিক্ষক আনোয়ারুল ইসলাম গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হলে আকাশ নামে ওই শিক্ষার্থী নিহত হন।

এ সময় পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়ালসহ প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখেন বিক্ষুব্ধ লোকজন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওসিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রংপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল-ডি) মো. কামরুজ্জামান দ্য ডেইলি স্টারকে জানান, ২ গ্রুপের সংঘর্ষে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। এ ছাড়া ওসি, ২ এসআই ও এক কনস্টেবলসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এই ঘটনায় এখন পর্যন্ত ৭ জনকে আটক করেছে পুলিশ। মামলা দায়ের প্রস্তুটি চলছে বলেও জানান তিনি।

 

Comments