বাংলাদেশ

ঘন কুয়াশায় সকাল পৌনে ৬টা থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল বন্ধ

ঘন কুয়াশার কারণে সকাল পৌনে ৬টা থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল বন্ধ আছে। যাত্রী ও যানবাহন নিয়ে মাঝনদীতে আটকা পড়েছে ২টি ফেরি।
ঘনকুয়াশার কারণে ফেরি চলাচল বন্ধ ছিল। ছবি: সংগৃহীত

ঘন কুয়াশার কারণে সকাল পৌনে ৬টা থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল বন্ধ আছে। যাত্রী ও যানবাহন নিয়ে মাঝনদীতে আটকা পড়েছে ২টি ফেরি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থা (বিআইডব্লিউটিসি) আরিচা আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক শাহ মো. খালেদ নেওয়াজ বলেন, 'নৌপথে দুর্ঘটনা এড়াতে, আজ বৃহস্পতিবার সকাল ৫টা ৪০ মিনিট থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছ।'

যাত্রী ও যানবাহন নিয়ে যমুনা নদীর মাঝখানে আটকা পড়েছে ফেরি খানজাহান আলী ও শাহ মখদুম। মানিকগঞ্জের পাটুরিয়া প্রান্তে আছে ২টি এবং রাজবাড়ির দৌলতদিয়া ঘাট প্রান্তে আছে ৭টি ফেরি।

দীর্ঘ সময় ধরে ফেরি চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছে মানিকগঞ্জের পাটুরিয়া ও রাজবাড়ির দৌলতদিয়া ঘাটসহ মাঝনদীতে আটকাপড়া যানবাহনের যাত্রী, চালক ও সহযোগীরা।

এদিকে, আরিচা-কাজিরহাট নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক আছে বলেন জানান শাহ মো. খালেদ নেওয়াজ।

Comments

The Daily Star  | English
fire incident in dhaka bailey road

Fire Safety in High-Rise: Owners exploit legal loopholes

Many building owners do not comply with fire safety regulations, taking advantage of conflicting legal definitions of high-rise buildings, said urban experts after a deadly fire on Bailey Road claimed 46 lives.

1h ago