বাংলাদেশ

আ. লীগের পক্ষে ভোট চাওয়া জামালপুর ডিসিকে বদলি

জামালপুরে নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির উপপরিচালক (উপসচিব) মো. শফিউর রহমান।
মো. ইমরান আহমেদ। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করতে ভোট চাওয়া জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদকে বদলি করে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে উপসচিব হিসেবে পদায়ন করা হয়েছে। তার জায়গায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এই সিদ্ধান্তের কথা জানানো হয়।

জামালপুরে নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির উপপরিচালক (উপসচিব) মো. শফিউর রহমান।

সোমবার মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে দেন জেলা প্রশাসক ইমরান আহমেদ। তিনি বলেন, 'উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। যে সরকার এই উন্নয়ন করেছে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সেই সরকারকে আবার পুনরায় নির্বাচিত করে, আবার ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার। আমি এটা মনে করি, আপনারা নিজের চোখে দেখে সরকারের প্রতি অকৃতজ্ঞ হবেন না।'

তার এই বক্তব্যের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে গণমাধ্যমেও সংবাদ প্রকাশিত হয়।

এর আগে গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে আওয়ামী লীগকে 'নিজের দল' উল্লেখ করে আগামী নির্বাচনে দলকে জেতাতে কাজ করতে বলেছিলেন জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর।

 

Comments