বাংলাদেশ

যাত্রাবাড়ীতে বাসে আগুনের ঘটনায় দগ্ধ ১

দগ্ধ অবস্থায় জব্বারকে উদ্ধার করে রাত ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভবন। ফাইল ছবি

ঢাকার যাত্রাবাড়ীতে অনাবিল পরিবহনের বাসে দুর্বৃত্তদের দেওয়া আগুনে জব্বার (৩৫) নামে এক যাত্রী দগ্ধ হয়েছেন।

আজ শনিবার রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে।

দগ্ধ অবস্থায় জব্বারকে উদ্ধার করে রাত ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া অটোরিকশাচালক মো. রমজান জানান, যাত্রাবাড়ীতে অনাবিল পরিবহনের বাসে রাত ৯টার পর আগুন দেওয়া হয়। ওই বাসের যাত্রী ছিলেন জব্বার। আগুন লাগা অবস্থায় বাস থেকে নেমে আসার পর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দগ্ধ ওই ব্যক্তির বরাত দিয়ে রমজান আরও জানান, জব্বার থাকেন নারায়ণগঞ্জে। নারায়ণগঞ্জ যাওয়ার জন্য রাজধানীর রামপুরা থেকে অনাবিল পরিবহনের বাসে উঠেছিলেন তিনি।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, জব্বারের দুই হাত, দুই পাসহ শরীরের কিছু অংশে দগ্ধ হয়েছে। তাকে বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসাধীন রাখা হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জানানো হয়, রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ী ফলপট্টির সামনে অনাবিল বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে পোস্তগোলা স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নির্বাপণ করে।

 

Comments