১৬ ঘণ্টায় ১৪ আগুন: পুড়েছে ৬ যানবাহন, ৯ স্থাপনা

ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর, সিলেট, চট্টগ্রাম ও ময়মনসিংহে এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
আগুনের খবর
বাসে আগুন। ফাইল ফটো

রাজধানীসহ সারাদেশে গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে আজ শনিবার সকাল ১০টা পর্যন্ত ১৪টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এতে নিহত হয়েছে চার জন। পুড়েছে ছয়টি যানবাহনসহ নয়টি স্থাপনা। এসব স্থাপনার মধ্যে একটি বৌদ্ধ মন্দিরসহ রয়েছে আটটি শিক্ষাপ্রতিষ্ঠান।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর, সিলেট, চট্টগ্রাম ও ময়মনসিংহে এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এর মধ্যে গতকাল রাত ৯টার দিকে রাজধানীর সায়েদাবাদের গোপীবাগ এলাকায় বেনাপোল এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে চার জন নিহত হয়।

শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লায় পঞ্চবটি মোড়ে একটি পিকআপে আগুন দেওয়া হয়।

ফায়ার সার্ভিস জানায়, ৫ জানুয়ারি সন্ধ্যা ৬টা ১৮ মিনিটে পঞ্চবটি মোড়, ফতুল্লা, নারায়ণগঞ্জে ১টি পিকআপে আগুন দেওয়া হয়। দিনগত রাত ১২টায় চুনারুঘাট হবিগঞ্জে একটি প্রাথমিক বিদ্যালয়ে, রাত দেড়টায় গাজীপুর সদরে পূর্ব চন্দনা প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেওয়া হয়।

রাত ২টা ৪৪ মিনিটে একইসময়ে গাজীপুর টি এন্ড টি আদর্শ উচ্চ বিদ্যালয়ে, সাতমাইল, সিলেট দক্ষিণে একটি ট্রাকে এবং লাতুমিয়া ব্রিজ, লালপুর ফেনী সদরে দুটি কাভার্ড ভ্যানে আগুন দেওয়া হয়।

রাত ২টা ৫০ মিনিটে রামুতে বৌদ্ধ মন্দিরে আগুনের ঘটনা ঘটে। রাত সাড়ে ৪টায় গফরগাঁওয়ে একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা।

ভোর ৫টায় নিশ্চিন্তপাড়া, চট্টগ্রাম নগরের একটি প্রাথমিক বিদ্যালয়ে এবং ভোর ৫টা ৫০ মিনিটে সীতাকুণ্ড ফকিরাহাট মোস্তফা ফিলিং স্টেশনের সামনে একটি পিকআপে আগুন দেওয়া হয়।

সকাল সাড়ে ৬ টায় ময়মনসিংহের শেরপুরে বাজিতখিলা প্রাথমিক বিদ্যালয়ে, সকাল ৮টায় কালিয়াকৈরে মৌচাক প্রাথমিক বিদ্যালয়ে এবং সোয়া ৯টায় ময়মনসিংহের নান্দাইলে হরিপুর প্রাথমিক বিদ্যালয়ে আগুনের ঘটনা ঘটে।

Comments