ঝুঁকি নিয়ে রা‌তে ট্রলারে করে সমাবেশে বিএনপির নেতা-কর্মীরা

খুলনায় বিএনপির গণসমাবেশের আগে কয়রাসহ অন্যান্য উপজেলা ও জেলা থেকে খুলনাগামী বাস ও লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। তাই সমাবেশে যোগ দিতে বিকল্প নৌপথে ঝুঁকি নিয়ে ট্রলার যোগে খুলনায় যাচ্ছেন বিএনপির নেতা–কর্মীরা।
দক্ষিণাঞ্চলের কয়রা পাইকগাছাসহ বিভিন্ন জেলা উপজেলা থেকে ট্রলারে নেতা কর্মীরা সমাবেশস্থলে আসছেন। ছবিটি খুলনা মহানগরীর বিআইডব্লিউটিএ লঞ্চ ঘাট থেকে আজ শনিবার সকালে তোলা। ছবি: হাবিবুর রহমান/স্টার

খুলনায় বিএনপির গণসমাবেশের আগে কয়রাসহ অন্যান্য উপজেলা ও জেলা থেকে খুলনাগামী বাস ও লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। তাই সমাবেশে যোগ দিতে বিকল্প নৌপথে ঝুঁকি নিয়ে ট্রলার যোগে খুলনায় যাচ্ছেন বিএনপির নেতা-কর্মীরা।

অনেকেই ইজিবাইক বা মোটরসাইকেলে ভেঙে ভেঙে খুলনায় পৌঁছেছেন।

কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম বলেন, 'সব ধরনের পরিবহন ও লঞ্চ বন্ধ থাকায় আমরা রাতেই ট্রলার যোগে রওনা দিয়েছিলাম। ভোরেই পৌঁছে গেছি সমাবেশস্থলে।'

'ছোট ট্রলার নিয়ে শিবসা নদী হয়ে খুলনা শহরে আসা অনেক ঝুঁকিপূর্ণ। তারপরও কয়েকশ নেতা-কর্মী এই ঝুঁকি নিয়েই আমাদের সঙ্গে এসেছেন,' তিনি যোগ করেন।

গতকাল শুক্রবার ভোর থেকে জেলা পরিবহন মালিক সমিতির ধর্মঘটে কয়রা উপজেলা থেকে কোনো বাস জেলা শহরে ছেড়ে যায়নি। আজ সকালেও অনেক নেতা-কর্মীকে ট্রলারে করে সমাবেশস্থলে আসতে দেখা গেছে।

Comments