নাটোর

জেলা আ. লীগের ২ নেতাকে লাঞ্ছিতের ঘটনায় থানায় অভিযোগ

নাটোর জেলা আওয়ামী লীগের ২ নেতাকে লাঞ্ছিতের ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোর্ত্তজা আলী বাবলু।
ছবি: ভিডিও থেকে নেওয়া

নাটোর জেলা আওয়ামী লীগের ২ নেতাকে লাঞ্ছিতের ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোর্ত্তজা আলী বাবলু।

অভিযোগে একজনকে আসামি করে বৃহস্পতিবার বিকেলে নাটোর সদর থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

গতকাল বুধবার নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মিলনায়তনে সদর উপজেলা ও পৌরসভার কমিটির সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান এবং সাবেক যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলুকে লাঞ্ছিত করার ঘটনা ঘটে।

অভিযোগে মোর্ত্তজা আলী উল্লেখ করেন, সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান সবার উদ্দেশ্যে জেলা আওয়ামী লীগ মনোনীত প্রতিনিধি ছাড়া কেউ সভাস্থলে প্রবেশ করবেন না বলার পর সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল সাধারণ সম্পাদককে উদ্দেশ্য করেন বলেন, আমার লোক সবাই প্রবেশ করবে। তুই বেশি বাড়াবাড়ি করলে তোকে গুলি করে মেরে ফেলব। এরপরই তিনি সাধারণ সম্পাদককে ধাক্কা মারেন।

এর প্রতিবাদ করায় সংসদ সদস্যের সঙ্গে আসা রাশিদুল ইসলাম কোয়েল মোর্ত্তজা আলী বাবলুকে কলার ধরে লাঞ্ছিত করে এবং হত্যার উদ্দেশ্যে টেনে হেচড়ে অডিটোরিয়ামের দরজা পর্যন্ত নিয়ে যায়। সভাস্থলে উপস্থিত পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ বলেন, সৈয়দ মোর্তজা আলী বাবলুর অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Comments