রাজনীতি

প্রধানমন্ত্রী দয়া করেছেন বলে খালেদা জিয়া বাসায় বসে চিকিৎসা নিচ্ছেন: আইনমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দয়া করেছেন বলে খালেদা জিয়া এখন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।
মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক নির্বাচনী প্রচারণার পথসভায় বক্তব্য দিচ্ছেন আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দয়া করেছেন বলে খালেদা জিয়া এখন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আজ মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্মমঠ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী প্রচারণার পথসভায় এমন মন্তব্য করেন তিনি।

এ সময় আইনমন্ত্রী বলেন, 'তত্ত্বাবধায়ক সরকারের দেওয়া মামলায় আদালত বেগম খালেদা জিয়াকে সাজা দিয়েছেন। কোনো আদালত তাকে জামিন না দিলেও, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মহানুভবতা দেখিয়ে আইনের একটি ধারায় তার সাজা স্থগিত রেখে মুক্তি দিয়েছেন। এখন তার থাকা উচিত ছিল জেলখানায়।'

'প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ও বর্তমান সরকারের মানবিকতার কারণে খালেদা জিয়া এখন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। এখন তারা বলে আমরা নাকি অমানবিক আচরণ করছি। মূলত বিএনপি মানবিক আর অমানবিকের অর্থ বোঝে না বলেই আবোল-তাবোল বলছে,' যোগ করেন তিনি।

সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে উল্লেখ করে আইনমন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, 'তাদের সাহস থাকলে নির্বাচনে আসুক।'

এর আগে মন্ত্রী মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ, স্থানীয় শোনলৌহঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠসহ বিভিন্ন স্থানে সভা করেন। পথসভায় তিনি আগামী জাতীয় নির্বাচনে সবার কাছে নৌকা মার্কায় ভোট চান। 

এ সময় মন্ত্রীর সঙ্গে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এম জি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপকসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments