সিলেটমুখী রোডমার্চ: ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি নেতাকর্মীদের সমাবেশ

এই চার জায়গা হলো—সরাইলের বিশ্বরোড মোড়, কুট্টাপাড়া মোড়, বিজয়নগরের চান্দুরা ও সাতবর্গ বাসস্ট্যান্ড।
সরাইল বিশ্বরোড মোড়ে অবস্থান নেওয়া বিএনপি নেতাকর্মীরা। ছবি: স্টার

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে আজ বৃহস্পতিবার ভৈরব থেকে সিলেট পর্যন্ত রোডমার্চ করবে বিএনপি। এই রোডমার্চ ঘিরে ব্রাহ্মণবাড়িয়ার চার স্থানে জড়ো হয়ে সমাবেশ করছেন জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ সকাল থেকেই নেতাকর্মীরা বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে এই চার জায়গায় আসতে শুরু করেন।

দ্য ডেইলি স্টারের সংবাদদাতা জানান, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীর ভিড়ও বেড়েছে। এই চার জায়গা হলো—সরাইলের বিশ্বরোড মোড়, কুট্টাপাড়া মোড়, বিজয়নগরের চান্দুরা ও সাতবর্গ বাসস্ট্যান্ড।

স্থানীয় বিএনপি নেতারা জানিয়েছেন, দলের কেন্দ্রীয় নেতারা সরাইল বিশ্বরোড মোড়ের হোটেল লাল শালুকের সামনে বক্তব্য রাখবেন। কেন্দ্রীয় নেতাদের মধ্যে রয়েছেন গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, ডা. জাহিদুল ইসলাম, হাবিব উন নবী খান সোহেল, মোস্তাক মিয়া, শরীফুল আলম ও ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল প্রমুখ। তারা ভৈরব থেকে আসছেন।

সকাল ১০টায় বিশ্বরোডে রোডমার্চের বহর পৌঁছানোর কথা থাকলেও দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তা সেখানে পৌঁছাননি বলে ডেইলি স্টারের সংবাদদাতা জানিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সদ্যঘোষিত আহ্বায়ক কমিটির সদস্য সচিব সিরাজুল ইসলাম ডেইলি স্টারকে বলেন, এক জায়গায় যাতে বেশি ভিড় না হয়, সেজন্য কেন্দ্রীয় নেতাদের নির্দেশে আমরা আলাদা জায়গায় সমাবেশ করছি। আমাদের মধ্যে কোনো ধরনের বিভেদ নেই। আমরা একযোগেই কর্মসূচি পালন করছি।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খোকনও ডেইলি স্টারকে একই কথা বলেন।

Comments