হিরো আলমকে মারধরকারীদের সঙ্গে দলের সম্পর্ক নেই: বগুড়া জেলা বিএনপি

হিরো আলমের অভিযোগ অস্বীকার করে রেজাউল করিম বাদশা বলেন, ‘সব কিছুতে বিএনপিকে দোষারোপ করা একটা কালচারে পরিণত হয়েছে।’
হিরো আলমের ওপর হামলার ঘটনা নিয়ে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বগুড়া জেলা বিএনপি। ছবি: স্টার

আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম (হিরো আলম)- এর বক্তব্যের আনুষ্ঠানিক প্রতিবাদ জানিয়েছে বগুড়া জেলা বিএনপি।

আজ রোববার দুপুরে বগুড়ায় আদালত প্রাঙ্গণে হিরো আলমকে মারধরের ঘটনার পরিপ্রেক্ষিতে সংবাদ সম্মেলন করে বিএনপি। বিকেল সাড়ে ৪টায় শহরের নবাববাড়ী রোডে জেলা বিএনপির কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়।

বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা বলেন, 'আজ হিরো আলমকে যারা মেরেছে তাদের সাথে বিএনপির কোনো সম্পর্ক নেই। ভিডিওতে দেখা গেছে সেখানে বিএনপির কোনো নেতাকর্মী ছিল না।'

এর আগে আজ দুপুর ১২টার দিকে বগুড়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে হিরো আলমকে মারধর ও কান ধরে উঠবস করায় কিছু লোক। পরে হিরো আলম সাংবাদিকদের অভিযোগ করে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে গালিগালাজ করার অভিযোগ তুলে বিএনপির একদল লোক তাকে মারধর করেছে।

হিরো আলমের অভিযোগ অস্বীকার করে রেজাউল করিম বাদশা বলেন, 'সব কিছুতে বিএনপিকে দোষারোপ করা একটা কালচারে পরিণত হয়েছে। বিএনপি দেশের সবচেয়ে জনপ্রিয় একটি দল। তাই একটি মহল বিএনপিকে নিয়ে ষড়যন্ত্র করছে। আজকে যে ঘটনা ঘটেছে সেখানে বিএনপিকে অন্যায়ভাবে দোষারোপ করা হয়েছে।'

তিনি আরও বলেন, বিএনপির নাম যদি কেউ কোন অপরাধ করে তবে তাকে চিহ্নিত করে পুলিশের হাতে তুলে দেওয়া হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের এই বিষয়ে কঠোর নির্দেশনা আছে।

আজ সকালে হিরো আলম বিগত কয়েকটি জাতীয় নির্বাচন এবং উপ-নির্বাচনে তার ওপর হামলা এবং ষড়যন্ত্র করে হারিয়ে দেওয়ার অভিযোগে আদালতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ ৩৯ জনের নামে মামলা করেন।

তার আইনজীবী মোস্তফা শাকিল দ্য ডেইলি স্টারকে বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরোজ রিমা পিবিআইকে মামলাটি তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

Comments