যুক্তরাষ্ট্র

ব্রিটনি স্পিয়ার্সের সঙ্গে বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন স্যাম আসগরি

অভিনেতা ও ব্যক্তিগত প্রশিক্ষক স্যাম বুধবার লস অ্যাঞ্জেলসের সুপিরিয়র আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন। কারণ হিসেবে তিনি ‘মিটমাটের কোনো সম্ভাবনা নেই এমন দাম্পত্য সমস্যার’ কথা উল্লেখ করেন।
ব্রিটনি স্পিয়ার্স ও স্বামী স্যাম আসগরি। ফাইল ছবি: রয়টার্স
ব্রিটনি স্পিয়ার্স ও স্বামী স্যাম আসগরি। ফাইল ছবি: রয়টার্স

প্রখ্যাত পপ তারকা ব্রিটনি স্পিয়ার্সের স্বামী স্যাম আসগরি তাদের বিবাহ বিচ্ছেদের বিষয়ে মুখ খুলেছেন। বুধবার ব্রিটনির সঙ্গে বিবাহ বিচ্ছেদের আবেদন জানানোর পর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিবৃতি প্রকাশ করেছেন।

আজ শুক্রবার মার্কিন সংবাদ মাধ্যম সিএনএন এ তথ্য জানিয়েছে।

বৃহস্পতিবার স্যাম আসগরি তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে বলেন, '৬ বছরের ভালোবাসা ও একে অপরের প্রতি অঙ্গীকারের পর আমি ও আমার স্ত্রী আমাদের এই যাত্রার অবসান ঘটানোর সিদ্ধান্ত নিয়েছি। আমরা একে অপরের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা বজায় রাখবো এবং আমি সবসময়ই তার শুভকামনা করবো। মাঝে মাঝে জীবনে কিছু খারাপ ঘটনা ঘটে যায়।'

স্যাম আসগরির ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
স্যাম আসগরির ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

'এরকম একটি ঘটনার ক্ষেত্রে গোপনীয়তা বজায় রাখার চিন্তাও হাস্যকর, তাই আমি গণমাধ্যমসহ সবার প্রতি সদাশয় ও চিন্তাশীল থাকার অনুরোধ জানাই', যোগ করেন তিনি। 

অভিনেতা ও ব্যক্তিগত প্রশিক্ষক স্যাম বুধবার লস অ্যাঞ্জেলসের সুপিরিয়র আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন। কারণ হিসেবে তিনি 'মিটমাটের কোনো সম্ভাবনা নেই এমন দাম্পত্য সমস্যার' কথা উল্লেখ করেন।

সিএনএন এই আবেদনের অনুলিপি সংগ্রহ করেছে। সেখানে বলা হয়েছে, ২৮ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে এই দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়েছে।

সিএনএন ব্রিটনি ও স্যামের প্রতিনিধিদের সঙ্গে মন্তব্যের জন্য যোগাযোগ করেছে।

২০২১ এর সেপ্টেম্বরে বাগদানের পর ২০২২ এর জুনে এই দম্পতি বিয়ে করে। ২০১৬ সালে তাদের পরিচয় হয়। ব্রিটনি স্পিয়ার্সের 'স্লামবার পার্টি' নামের গানের মিউজিক ভিডিওতে স্যাম ও ব্রিটনি অভিনয় করেন।

ব্রিটনি স্পিয়ার্সের ‘স্লামবার পার্টি’ নামের গানের মিউজিক ভিডিওতে স্যাম ও ব্রিটনি অভিনয় করেন।

 

Comments